Hero Alom: দেশের হিরো হৃতিকের ‘জ়িন্দেগি দো পল কী’ গাইলেন বাংলাদেশের হিরো আলম! ভয়ানক ভাইরাল…

Zindagi Do Pal Ki: প্রয়াত গায়ক KK-র মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছিলেন বাংলাদেশি অভিনেতা হিরো আলম। এখন কেকে-র গাওয়া হৃতিকের লিপসিঙ্কের 'জ়িন্দেগি দো পল কী' গানটি নতুন করে ভাইরাল হয়েছে, হিরো আলম ভার্সনের সৌজন্যে। শুনুন...

Hero Alom: দেশের হিরো হৃতিকের 'জ়িন্দেগি দো পল কী' গাইলেন বাংলাদেশের হিরো আলম! ভয়ানক ভাইরাল...
'জ়িন্দেগি দো পল কী' হিরো আলম ভার্সন শোনার পর হৃতিকের সুপার থার্টির এই দৃশ্যের স্ক্রিন গ্র্যাব শেয়ার করেছেন নেটিজ়েনরা।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 04, 2022 | 8:15 AM

এমন একটা ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যা সম্ভবত হওয়ার কথা ছিল না! বাংলাদেশের হিরো আলমের (Hero Alom) গাওয়া গানের ভিডিয়ো। গাইছেন তিনি, ভিডিয়োতেও তিনি। তিনি বাংলাদেশের হিরো, তাঁর নামও হিরো। বিতর্ককে তিনি পাশ কাটাতে চাইলেও, বিতর্ক যেন নাছোড়বান্দা! সম্প্রতি বিকৃত করে রবীন্দ্রসঙ্গীত ও নজরুলের গান গাওয়ার অভিযোগে বাংলাদেশের সুশীল সমাজের কাছ থেকে বড্ড বকুনি খেয়েছেন! তবে তার আগে ভারতের জনপ্রিয় গায়ক কেকে-র মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধা জানাতে গিয়ে ভাইরাল হয়ে গিয়েছেন! না, মানে গেয়েছিলেন ৩ জুন। আর সেই ভিডিয়ো প্রায় দুই মাস পর নেটপাড়ার অলিতেগলিতে ঘোরাফেরা করছে। কেকে-র ‘জ়িন্দেগি দো পল কী’ (Zindagi Do Pal Ki) গানটি গেয়েছিলেন হিরো। হৃতিক রোশন অভিনীত সেই ‘কাইটস’ ছবির জনপ্রিয় গানটা বাংলাদেশি অভিনেতা এমনই গেয়েছেন যে, ভারতীয়রা এবার বেজায় চটেছেন।

সদ্য ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি রেকর্ডিং স্টুডিওতে ‘জ়িন্দেগি দো পল কী’ গানটি গাইছেন হিরো আলম। কাইটস ছবিতে এই গানটাই কিনা চিত্রায়িত হয়েছিল হৃতিক রোশন এবং বারবারা মোরিকে নিয়ে। হিট, সুপারহিট গানটা এখন নতুন করে গেয়ে ভাইরাল করলেন বাংলাদেশি এই নায়ক। না, তবে তাঁর সুরেলা কণ্ঠস্বরের জন্য তিনি মোটেই ভাইরাল হননি। বরং, নজর কেড়েছেন অসামঞ্জস্যপূর্ণ এবং অসংলগ্ন কণ্ঠস্বর এবং সুরকে তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার জন্য।

আর নেটিজ়েনরা তো ‘জ়িন্দেগি দো পল কী’-র এহেন হিরো আলম ভার্সন শুনে রেগে লাল! বিশেষ করে ভারতের হৃতিক এবং কেকে ভক্তরা। ইউটিউবে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে হিরো আলম অফিসিয়াল পেজ দ্বারা। আর সেই ভিডিয়োর ভিউ এখন ২ লাখ ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োতে লাইক পড়েছে প্রায় সাড়ে চার হাজারের কাছাকাছি।

এই খবরটিও পড়ুন

“এই গান শোনার পরে আইসিইউ-তে চলে গিয়েছেন হৃতিক রোশন! তাঁর জন্য সকলে প্রার্থনা করুন”, লিখলেন একজন। অন্যজন যোগ করলেন, “কনফিডেন্ট লেভেলটা বিরাট।” আরেকজন বললেন, “ওঁর অন্য গানগুলো তবু বেটার।” যদিও কেউ কেউ আবার হিরো আলমের এহেন প্রচেষ্টাকেও স্যালুট জানিয়েছেন। কেউ আবার চলে গিয়েছেন আলমের মানবিক দিকটায়। যে ভাবে তিনি দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ান, সেই কথা বলে হিরোর পাশে দাঁড়িয়েছেন বহু মানুষ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla