Viral Video: রাখে হরি মারে কে! সাক্ষাৎ মৃত্যুকে ছুঁয়েই বেরিয়ে গেল দুই বাইক আরোহী

Viral Video Today: এই ভিডিয়োটি @Madan_Chikna হ্যান্ডেল থেকে টুইটারে পোস্ট করা হয়েছে। মাত্র 12 সেকেন্ডের এই ক্লিপটি এখনও পর্যন্ত 78 হাজারের বেশি ভিউ হয়েছে এবং 1200 টিরও বেশি লাইক পেয়েছে।

Viral Video: রাখে হরি মারে কে! সাক্ষাৎ মৃত্যুকে ছুঁয়েই বেরিয়ে গেল দুই বাইক আরোহী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 1:10 PM

Latest Viral Video: রাস্তায় হামেশাই এমন অনেককে দেখা যায়, যারা ঝড়ের বেগে বাইক চালান। তারা তাদের সঙ্গে সঙ্গে অন্যদেরও বিপদ ডেকে আনেন। আর তাছাড়াও এমন অনেক মানুষ আছেন, যারা সঠিকভাবে ট্রাফিক নিয়ম মেনে বাইক চালান না। আর সেই জন্যই বর্তমানে বাইক দুর্ঘটনার অনেক খবর প্রতিদিনই শোনা যায়। কিন্তু কথায় আছে রাখে হরি মারে কে! এটারই প্রমান পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়। যেখানে এক বাইক চালকের একটু ভুলে অন্য় এক বাইক চালকের(Bikers) নিমেষে প্রাণ চলে যেত। কিন্তু তেমনটা হল না। তাহলে কী ঘটল? ভিডিয়োটি (Video) না দেখলে বিশ্বাস করতে পারবেন না। এমনকি ভিডিয়োটি আপনাকে একাধিকবার দেখতে বাধ্য় করবে।

সোশ্যাল মিডিয়ায় যে মর্মান্তিক ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে একটি রাস্তা দিয়ে ক্রমাগত গাড়ি যাচ্ছে। ট্রাফিক সিগনালও ঠিকমতো কাজ করছে না। আপনি প্রথমবার যখন ভিডিয়োটি দেখা শুরু করবেন। তখন সবকিছু একদম সঠিক বলে মনে হবে। কিন্তু কিছুক্ষণ পরই দেখবেন একটি বাইক রাস্তা দিয়ে সোজা যাচ্ছে। আর ঠিক সেই সময়ই অন্য় একটি বাইক রাস্তা পার হল, কোনও দিকে না তাকিয়ে। আপনার চোখের পলক পড়তে না পড়তেই বাইক দু’টি একে অপরকে স্পর্শ না করেই এগিয়ে যায়। এই মুহূর্ত দেখলে আপনি শিউরে উঠবেন।

এই ভিডিয়োটি @Madan_Chikna হ্যান্ডেল থেকে টুইটারে পোস্ট করা হয়েছে। মাত্র 12 সেকেন্ডের এই ক্লিপটি এখনও পর্যন্ত 78 হাজারের বেশি ভিউ হয়েছে এবং 1200 টিরও বেশি লাইক পেয়েছে। এছাড়াও, কয়েকশ ব্যবহারকারী পোস্টে কমেন্টও করেছেন। এক ব্যক্তি লিখেছেন “মৃত্যুকে ছুঁয়ে ফিরে এলেন।”