Viral Video: শখ করে নাগরদোলায় চড়ার খেসারত! ‘ভেরি ইন্টারেস্টিং’ মুহূর্তে বদলে গেল ‘বাবা গো, মা গো’ চিৎকারে!

Ferris Wheel: নাগরদোলা যখন চলতে শুরু করে ইংরেজি শব্দ ধার করে সেই ছেলেটি বলতে থাকে, 'ভেরি ইন্টারেস্টিং'। আর যেই নাগরদোলা তার ভয়াল রূপ ধারণ করে, ছেলেটি পুরো পরিবারের সকল সদস্যদের নাম নিয়ে চিৎকার করতে থাকে।

Viral Video: শখ করে নাগরদোলায় চড়ার খেসারত! 'ভেরি ইন্টারেস্টিং' মুহূর্তে বদলে গেল 'বাবা গো, মা গো' চিৎকারে!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 9:03 PM

মজাদার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে একটি ছেলের কাণ্ড! বেশ সাহস করেই নাগরদোলায় (Ferris Wheel) চড়ে সে। আর তারপরে ছোট মুখে অনেক বড় বড় কথাও বলে ফেলে! কিন্তু যেই নাগরদোলা তার ভয়াল রূপ নিয়ে উথালপাতাল করতে থাকে, তখনই সেই ছেলে বাবা গো, মা গো বলে চিল-চিৎকার করতে থাকে। ইনস্টাগ্রামে (Instagram) গিয়েদ্দে নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন এবং এটি তাঁদের মনোরঞ্জনও করেছে বেশ।

View this post on Instagram

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

ঘটনাটি মহারাষ্ট্রের। সেখানে একটি মেলায় বসেছে এই নাগরদোলা, যা অনেকটাই উঁচু। ছেলেটি যখন নাগরদোলায় ওঠে, তখন তার উত্তেজিত মনোভাব ফুটে ওঠে। কত কী না বলতে শোনা গেল সেই ছেলেকে। আর ঠিক যখনই সেই নাগরদোলা দুলতে শুরু করল, ছেলেটার চোখে মুখে ফুটে উঠল তুঙ্গে ওঠা উত্তেজনার পারদ! এমনকি ইংরেজি শব্দ ধার করে তাকে বলতে শোনা গেল, ‘ভেরি ইন্টারেস্টিং, ইন্টারেস্টিং’।

এরপরই শুরু আসল ঘটনা। জোরে জোরে দুলতে শুরু করল নাগরদোলা। আর সেই দ্রুততর দুলুনিতে নাগরদোলা প্রতিটা কুঠুরিও কাঁপতে শুরু করল। ছেলের উত্তেজনা তখন আর দেখে কে! সে বলতে থাকে, “দারুণ! সরথেকে উঁচুতে উড়ে চলো”। তারপর মুহূর্তেই সে ছেলের ভোলবদল। ভয়ের থতমত খেতে শুরু করে আর ভগবানের নাম ডাকতে থাকে সে। সে বলতে থাকে, “জয় মহারাষ্ট্র। হর হর মহাদেব। জয় বজরংবলী।”

শুধু ঠাকুরের নামই নয়। ভয়ের চোটে সেই ছেলেটি বাবা, মা থেকে শুরু করে পরিবারের সকলের নাম নিতে থাকে। তাকে বলতে শোনা যায়, “বাবা, মা, কাকা, কাকি…”

প্রচুর মানুষ ইনস্টাগ্রামে এই ভিডিয়ো দেখে হাসাহাসি করেছেন। ৭,৪০০-র কাছাকাছি লাইক পেয়েছে এই ভিডিয়ো। ভিউ-র সংখ্যাও প্রচুর। কমেন্ট সেকশনে অনেকেই বলছেন, তাঁরা এই ছেলেটির সঙ্গে নিজেদেরও মিল খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে কচি মেয়ের সে কী নাচ! অরিজিনালের থেকেও ভাল বললেন নেটিজেনরা

আরও পড়ুন: চা-কেক খাইয়ে মা’কে ফোন, ইউক্রেনীয়দের আতিথেয়তায় রাশিয়ান সেনার চোখে জল!

আরও পড়ুন: মায়ের সঙ্গে ঠাট্টা যুবরাজের, নেটপাড়ায় খুব হাসাহাসি!