Viral Video: কাঁচা বাদাম গানে কচি মেয়ের সে কী নাচ! অরিজিনালের থেকেও ভাল বললেন নেটিজেনরা

Kacha Badam Song: কাঁচা বাদাম গানে নেচে নেটাগরিকদের নজ়র কাড়ল ছোট্ট একটা মেয়ে। দেখুন একরত্তির সেই নাচের ভিডিয়োটি।

Viral Video: কাঁচা বাদাম গানে কচি মেয়ের সে কী নাচ! অরিজিনালের থেকেও ভাল বললেন নেটিজেনরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 8:22 PM

ইনস্টাগ্রাম (Instagram) খুললেই কাঁচা বাদাম গানের (Kacha Badam Song) রিলস নজরে আসবেই। আট থেকে আশি সবাই এই গানে রিলস ভিডিয়ো তৈরি করে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নেচে যাচ্ছেন। এবার ছোট্ট একটি বাচ্চা মেয়ে (Little Girl) এই গানটিতে নেচে নেটপাড়ার নজর কাড়ল। সে নাচ দেখে বোঝার উপায় নেই যে, ছোট্ট মেয়ে নাচছে। ভিডিয়োতে ওই একরত্তিকে ভাইরাল বাংলা গানে উৎসাহের সঙ্গে সমন্বিত পদক্ষেপ এবং উপযুক্ত অভিব্যক্তিতে নাচতে দেখা গিয়েছে। তার চারপাশে ভিড় থাকা সত্ত্বেও সে যেন তার অভিনয়ে মগ্ন। সে যেন একাই সকলের নজর কেড়ে নিয়েছে, সবাই মন দিয়ে দেখছে তা নাচ, হাততালি দিচ্ছে কেউ, কেউ বা তার জন্য উল্লাস করছে। অনেকে আবার তাঁদের মোবাইল ফোনে ছোট্ট মেয়েটির নাচের ভিডিয়োও রেকর্ড করছে।

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে ঘান্টা নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। ব্যাপক ভাইরাল হয়েছে খুদে এই কন্যার কাঁচা বাদাম গানে নাচের ভিডিয়োটি। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “রোকলো সাহেব”। যদিও ভিডিয়োটি কবে তোলা হয়েছে এবং কোথাকার ভিডিয়ো এটি, সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভিডিয়োটি এমনই ভাইরাল হয়েছে যে, ২.৬ লক্ষেরও বেশি লাইক এবং গুচ্ছের উৎসাহজনক মন্তব্যও ভেসে এসেছে। একজন ব্যক্তি জানিয়েছেন যে, প্রতিভাবান মেয়েটি নেপালের। অন্যরা হার্ট ইমোজি এবং তার নাচের খুব প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “এত কিউট ভিডিয়ো আমি দেখিনি। সবথেকে সেরা ভিডিয়ো।” আর একজন একটু রসিকতা করেই লিখলেন, “ছোট্ট মেয়েটা বরুণ ধাওয়ান এবং ক্যাটরিনা কাইফের চেয়ে অনেক ভাল অভিব্যক্তি দিয়েছে।” তৃতীয় একজন লিখেছেন, “সবার থেকে ভাল।”

বাদাম বিক্রি করতে করতে গুনগুন করে গান গাইতেন বীরভূমের ভুবন বাদ্যকর। আর তারপরই রাতারাতি ইন্টারনেটের সেনসেশন হয়ে যান! পরবর্তীতে সঙ্গীতশিল্পী নাজ়মু রিচ্যাট এই কাঁচা বাদাম গানের একটি রিমিক্স তৈরি করেন, যা ইনস্টাগ্রাম-সহ অন্যান্য বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে রীতিমতো আলোড়ন ফেলে দেয়। বহু অভিনেতা থেকে শুরু করে প্রভাবশালীরা এই গানে নেচেছেন।

এহেন ভুবন বাদ্যকরই সম্প্রতি দাবি করেছিলেন যে, তিনি এখন সেলিব্রিটি। তাই আর বাদাম বিক্রি করবেন না। সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড গাড়িও কেনেন ভুবন। আর সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটিয়ে ফেলেন।

আরও পড়ুন: চা-কেক খাইয়ে মা’কে ফোন, ইউক্রেনীয়দের আতিথেয়তায় রাশিয়ান সেনার চোখে জল!

আরও পড়ুন: মায়ের সঙ্গে ঠাট্টা যুবরাজের, নেটপাড়ায় খুব হাসাহাসি!

আরও পড়ুন: মালাবদলের পর বরের সে কী রাগ! থাপ্পড় কষিয়ে দিলেন কনেকে, বিবাহবাসরে হাতাহাতি দেখে অতিথিরা হতভম্ব