Viral Video: মায়ের সঙ্গে ঠাট্টা যুবরাজের, নেটপাড়ায় খুব হাসাহাসি!

Yuvraj Singh: মায়ের সঙ্গে ঠাট্টা যুবরাজ সিংয়ের। মজাদার সেই ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: মায়ের সঙ্গে ঠাট্টা যুবরাজের, নেটপাড়ায় খুব হাসাহাসি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 1:38 AM

যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) মতো বড় প্র্যাঙ্কস্টার দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে খুঁজে পাওয়া সত্যিই এক দুষ্কর কাজ! এবার মায়ের সঙ্গেই এমন প্র্যাঙ্ক (Prank) করলেন যুবি, যা নিয়ে সত্যিই হাসাহাসি চলছে নেটমাধ্যমে। প্রাক্তন এই ক্রিকেটার নিজেই সেই ভিডিয়োটি (Video) শেয়ার করেছেন। আর সেই ভিডিয়োতে নেটাগরিকদের প্রতিক্রিয়াও দেখার মতো। গতকালই ভিডিয়োটি আপলোড করা হয়। আর এর মধ্যে তার ভিউ ২ মিলিয়েনরও বেশি হয়ে গিয়েছে। তবে যাই হোক না কেন, ভিডিয়োতে মা ও তাঁর সন্তানের মধ্যে বন্ধুত্বের বিষয়টি নজর কাড়বে যে কারও।

View this post on Instagram

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, যুবরাজের মা শবনম সিং তাঁর ডান হাতে একটি যন্ত্র লাগিয়ে দিচ্ছেন। বলছেন যে, মাত্র ১৫ মিনিট এই যন্ত্র হাতে লাগিয়ে রাখলেই তা ব্যথ্যা দূর করবে। পাশাপাশি তিনি আরও বলছেন যে, তার জন্য যুবরাজকে কিসসু করতে হবে না, কেবল চুপটি করে ওই ১৫ মিনিট বসে থাকতে হবে।

এদিকে যুবি খুব ধৈর্য সহকারে তাঁর মায়ের কথা শুনছেন। আর তারপরই বলে উঠলেন, “মা আমার বাঁ হাতে চোট লেগেছে। তুমি ডান হাতে কেন লাগালে এটা?” আর সেই কথা শোনা মাত্রই ক্রিকেটারের মা বলে উঠলেন, “ওহ ইয়ার যুবি!”

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে যুবরাজ বলছেন, “মায়ের সঙ্গে ঠাট্টা করছি…আবারও।” সেই সঙ্গে পোস্টে ট্যাগ করে দিয়েছেন মা’কেও। এই ভিডিয়ো যেন নেটাগরিকদের বেজায় পছন্দ হয়েছে। আর তার প্রমাণ মেলে ভিডিয়োর ক্যাপশনে একবার তাকালেই।

এই ভিডিয়ো মনপসন্দ হয়েছে ক্রিকেটার সূর্য কুমার যাদবের। তিনটি হাসির ইমোজি দিয়ে মন্তব্য করেছেন তিনি। অভিনেতা তথা প্রাক্তন ক্রিকেটার জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে বলছেন, “যুবি! তুমি তো দেখছি খুব চালাক!” আর এক ইনস্টাগ্রাম ইউজার লিখলেন, “মায়ের খেয়াল এই দুনিয়ায় আর কে রাখবে! কী মিষ্টি করে তিনি বললেন যে, তুমি বাড়িতে একটাও কাজ কর না!”

৪০ বছরের যুবরাজ ভারতীয় দলের জার্সি গায়ে শেষ ম্যাচটি খেলেছিলেন ২০১৭ সালে। ২০১৬ সালে হ্যাজ়েল কিচের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবি। চলতি বছরের জানুয়ারি মাসে সন্তানের বাবাও হয়েছেন এক ওভারে ছয় ছক্কার মালিক প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার।

আরও পড়ুন: মালাবদলের পর বরের সে কী রাগ! থাপ্পড় কষিয়ে দিলেন কনেকে, বিবাহবাসরে হাতাহাতি দেখে অতিথিরা হতভম্ব

আরও পড়ুন: ‘গর্ভবতী কমলালেবু’ খুঁজে পেলেন নেটপাড়ার লোকজন! একটার ভিতরে আরও ৭-৮টা

আরও পড়ুন: রাতকে দিন করে দিল সাউদ্যাম্পটনের রহস্যময় বিস্ফোরণ, কারণ শুনে নেটিজেনরা অবাক!