Viral Video: ফটোশুট করতে গিয়ে নতুন কনে পুলে ঠেলে ফেলে দিল বরকে! এরপর কী হল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

Viral Wedding Video: বিয়ের আচার অনুষ্ঠানে বর বধূ এতটাই ব্যস্ত হয়ে পড়ে, যে তাঁরা অনেক সময় মজা মিস করে যান। আবার অনেকে চক্ষু লজ্জার ভয়ে কোনও মজা করেন না। কিন্তু এখন যুগ পাল্টেছে।

Viral Video: ফটোশুট করতে গিয়ে নতুন কনে পুলে ঠেলে ফেলে দিল বরকে! এরপর কী হল, দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন নবদম্পতির এই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2022 | 2:07 PM

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে বিয়ের ভিডিয়ো। তার মধ্যে কিছু রয়েছে মজার আবার কিছু রয়েছে অনুপ্রেরণামূলক। কিন্তু এবার এমন একটি বিয়ের ভিডিয়োর ভাইরাল (Viral Video) হয়েছে, যা দেখে আপনিও মজা পাবেন। তাছাড়া, বিয়ের অনুষ্ঠান বলে কথা, একটু মজা হবে না, তা তো হয় না। কিন্তু বিয়ের আচার অনুষ্ঠানে বর বধূ এতটাই ব্যস্ত হয়ে পড়েন, যে তাঁরা অনেক সময় মজা মিস করে যান। আবার অনেকে চক্ষু লজ্জার ভয়ে কোনও মজা করেন না। কিন্তু এখন যুগ পাল্টেছে। বিয়ে তো জীবনে একবারই হবে তাই জমিয়ে মজা করতে হবে। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের পর ছবি তুলছিলেন নতুন বর কনে। এর মধ্যেই নতুন বউ মজা করে বরকে ঠেলে ফেলে দিলেন সুইমিং পুলে। যদিও স্বামীর সঙ্গে তিনিও পড়ে যান ওই সুইমিং পুলে। এই ভিডিয়োই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো নিছক মজার করার উদ্দেশ্য নিয়ে তৈরি। পরনে ছিল বিয়ের পোশাক। গলায় রয়েছে বরমালা। দেখেই বোঝাচ্ছে নতুন বিয়ে হয়েছে এই দুই যুগলের। দ্য অ্যাডোরবল ওয়েডিং নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিয়োটি। ভিডিয়োটির ক্যাপশনে লেখা রয়েছে, ‘দুটো সুন্দর আত্মা প্রেমে পড়েছে।’

বিয়ের পর ফটোশুটে ব্যস্ত ছিলেন নবদম্পতি। তার মধ্যে এমন কাণ্ড ঘটাবে নতুন বউ সেটা বর ও ক্যামেরাম্যান বুঝতেও পারেনি। ছবি তুলতে তুলতে নতুন কনে বরকে ঠেলে দেয় সুইমিং পুলের দিকে। টাল সামলাতে না পেরে নতুন বউকে সঙ্গে করে নিয়েই ওই সুইমিং পুলে পড়ে যান তিনি।

বেশির ভাগ ক্ষেত্রে দেখা যায়, বিয়ের ভারী পোশাকে অস্বস্তি বোধ করেন অনেকেই। ভারী পোশাক পড়তে নড়াচড়া করতে সমস্যা হয়। তাছাড়া দামী পোশাক, তাও বিয়ের দিন নষ্ট হয়ে যায়, কষ্ট হয় সকলেরই। কিন্তু এই নবদম্পতিদের ক্ষেত্রে এই বিষয়টা একদম আলাদা। লেহেঙ্গা, শেরওয়ানি পরে সুইমিং পুলে পড়ে যাওয়ার পরও ম্লান হয়নি নবদম্পতির মুখের হাসি। প্রেমে পড়লে মানুষ কত কি না করে!