Viral Video: ভাইরাল বিয়ের ‘কনে’কে নিয়ে উত্তাল নেটদুনিয়া! বর আসরে আসতেই উড়ন্ত চুমু কনের, দেখুন সেই ভিডিয়ো…

ভিডিয়োতে, একজন নববধূকে তার বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় এবং যখন সে শেষ পর্যন্ত বরযাত্রী নিয়ে আসে, তখন সে তাকে উড়ন্ত চুম্বন ছুঁড়ে দেয়।

Viral Video: ভাইরাল বিয়ের 'কনে'কে নিয়ে উত্তাল নেটদুনিয়া! বর আসরে আসতেই উড়ন্ত চুমু কনের, দেখুন সেই ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 2:48 PM

পছন্দের মানুষের সঙ্গে চার হাত এক করার দিন। সব বর-কনের জন্যই এটি বিশেষ দিন। অনেকেই এই জীবনের অন্যতম বিশেষ মুহূর্তের জন্য অপেক্ষা করে থাকে। তাই বলে বরকে সকলের সামনে উড়ন্ত চুমু? পরিবার, লোকলজ্জার ভয় নেই? একেবারেই বিষয়টা সেইরকম নয়। ভিডিয়োতে, একজন নববধূকে তার বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় এবং যখন বর শেষ পর্যন্ত বরযাত্রী নিয়ে আসে, তখন বধূ তাকে উড়ন্ত চুম্বন উপহার দেয়।

এই ভিডিয়োতে, কনে একটি সুন্দর লাল লেহেঙ্গা পরেছিলেন। বর ঘোড়ার পিঠে চেপে শোভাযাত্রা নিয়ে আসার সঙ্গে সঙ্গে দৌড়ে বারান্দায় চলে যান। বধূ যখন দেখছেন বারান্দা থেকে তখন তাঁর চোখে মুখে তার আনন্দ এবং উচ্ছ্বাস স্পষ্ট। অনেকক্ষণ থেকে বারান্দার জানলা দিয়ে দেখছিলেন বরের আসা এবং তাকে উড়ন্ত চুম্বন পাঠালেন সেখান থেকেই। তারসঙ্গে ছিল মন ভরে শুভকামনা।

ইনস্টাগ্রামে ‘উইটি ওয়েডিং’ নামে একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিয়োটি, যার ক্যাপশন ছিল, “বধূ তার বরের কাছে ছুটে আসে -তার বরকে দেখার জন্য আর অপেক্ষা সয় না।” বরের প্রবেশ দেখে কনের অবিশ্বাস্যভাবে সুন্দর প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছে ইতিমধ্যেই। কেউ কেউ কমেন্ট করেছিলেন, ‘তারা একে অপরকে পেয়ে সত্যিই ভাগ্যবান’। আবার কেউ কেউ বলেছিলেন যে কনের অমূল্য প্রতিক্রিয়া বোঝায় যে তিনি কতটা খুশি। অন্যরা হৃদয় ইমোজি দিয়ে কমেন্ট বিভাগ পূরণ করেছেন।

আরও পড়ুন: মায়ের কাছে সন্তানই সবার আগে! কুমিরের সঙ্গে লড়াই করে এটা বুঝিয়ে দিল মা হাতি