Viral Video: বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রেম পেল পরিণতি, নাচ-গানে মুখরিত বিয়ের শুরুতেই বর-কনের চোখে জল!

Bride Groom Emotional Video: বর আসছে বিয়ে করতে, আর তাঁকে উৎসর্গ করেই একটি নাচের পারফর্ম্যান্স দেখায় কনে। আর সেই নাচ ও কনের মনের আনন্দ দেখে বরের চোখে জল দেখা যায়।

Viral Video: বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রেম পেল পরিণতি, নাচ-গানে মুখরিত বিয়ের শুরুতেই বর-কনের চোখে জল!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 4:22 AM

বিয়ে (Wedding) মানুষের জীবনের সুন্দর মুহূর্তগুলির একটি। আর সেই বিয়ে যখন দীর্ঘ দিনের প্রেমের পরিণতি হয়, বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে একে অপরের হাতটা ধরা যায় শেষমেশ, সে বিয়ে যেন জীবনের একমাত্র সুন্দর ও আনন্দের মুহূর্ত। সম্প্রতি একটি ওয়েডিং ভিডিয়ো শুটে এমনই আবেগঘন মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। আর সেই ভিডিয়ো ভিজিয়ে দিতে পারে আপনারও চোখের কোণ। হৃদয়স্পর্শী সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বর (Groom) আসছে বিয়ে করতে, আর তাঁকে উৎসর্গ করেই একটি নাচের পারফর্ম্যান্স দেখায় কনে (Bride)। আর সেই নাচ ও কনের মনের আনন্দ দেখে বরের চোখে জল দেখা যায়।

View this post on Instagram

A post shared by Bridal lehenga (@bridal_lehenga_designn)

বরযাত্রী নিয়ে বিবাহবাসরে বর সবেমাত্র পৌঁছেছেন। আর তাঁকে স্বাগত জানাতেই কনের নৃত্য প্রদর্শন। আর তাতে বর যেন সত্যিই অবাক! তাঁর মুখের অঙ্গভঙ্গিমা অন্তত তেমনটাই বলছে। গোলাপি লেহেঙ্গায় কনেকে অনবদ্য দেখাচ্ছে। মেরে হাত মে হ্যয় জো মেহেন্দি গানে তাঁকে নাচতে দেখা যায়। আর সেই গানের রোম্যান্টিক লিরিক্সেই আবেগতাড়িত হয়ে পড়েন বর! তাঁকে এতটাই স্পর্শ করে যে, কেঁদে ফেলেন। বরের চোখের জল মুছতে দেখা যায় কনেকে। কেঁদে ফেলেন কনেও।

ব্রাইডাল লেহেঙ্গা ডিজ়াইন নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়, “প্রেমকে বিয়ে করার সুখ!” যুগলের অবিশ্বাস্য সুন্দর প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় হৃদয় কেড়ে নিয়েছে! ভিডিয়োটি ৩৯,০০০-এরও বেশি লাইকের সঙ্গে ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের দম্পতির আরাধ্য বন্ধনকে খুবই আকৃষ্ট যে করেছে তা প্রমাণ করে। কেউ কেউ মন্তব্য করেছেন যে তাঁরা একে অপরকে পেয়ে কতটা ভাগ্যবান মনে করেছেন। আবার কেউ কেউ বলেছেন যে, দম্পতির অমূল্য প্রতিক্রিয়া দেখায় যে, তাঁরা একে অপরকে বিয়ে করে কতটা খুশি ছিলেন।

একজন ইউজার লিখছেন, “আমি জানি না তাঁরা কারা, তবে আমি তাদের দুজনের জন্য খুব খুশি।” আর একজন লিখলেন, “তাঁরা জানেন যে, প্রেম করে বিয়ে করাটা কতটা কঠিন একটা কাজ। কত মানুষকে বোঝাতে হয়। অবশেষে আপনার সমস্ত স্বপ্ন সত্যি হয়, যখন আপনি তাঁকে একদিন বিয়ের পোশাকে দেখেন।” তৃতীয় একজন লিখেছেন, “মনে হল তাঁদের সংগ্রামের ফল। এটি ভালবাসার চেয়েও বেশি। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।”

আরও পড়ুন: পর্যটকদের ভয় দেখানোর সে কী কায়দা! ছোট্ট হাতি মন জিতল নেটপাড়ার…

আরও পড়ুন: দোকানের সামনে বিন বাজাচ্ছেন সাপুড়ে, তারপর যা বেরোলো তা দেখলে হাসতে বাধ্য হবেন আপনি

আরও পড়ুন:এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!