Viral Video: একটি মেয়ের পা পেঁচিয়ে ধরল বিশাল বার্মিজ় পাইথন, পরে পা ছাড়লেও আটকে রাখল জুতো

বিশালাকার একটি বার্মিজ় পাইথন একটি মেয়ের পায়ে খুবই শক্ত ভাবে জড়িয়ে ধরেছে। এতটাই শক্ত ভাবে চেপে ধরেছে যে, মেয়েটি কঠিন চেষ্টা করেও ছাড়াতে পারছে না।

Viral Video: একটি মেয়ের পা পেঁচিয়ে ধরল বিশাল বার্মিজ় পাইথন, পরে পা ছাড়লেও আটকে রাখল জুতো
কী বিরাট সাপ!!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 8:19 PM

Burmese Python Viral Video: বার্মিজ় পাইথনরা হল এই মুহূর্তের সবথেকে বড় সাপগুলির একটি। তাদের মূল আকর্ষণ হল শিকার ধরার ধরন এবং খাবারের অবাক করা প্রক্রিয়া। সাপটি শিকার ধরতে প্রথমে তার ধারালো দাঁতের ব্যবহার করে এবং শিকারের চারপাশে কুণ্ডলীর মতো পেঁচিয়ে ধরে। যতক্ষণ না পর্যন্ত শিকারের দম বন্ধ হয়ে যায়, ততক্ষণই চেপে ধরে থাকে বিশালাকার এই সাপটি। অন্যান্য অনেক সাপের প্রজাতির থেকে এরা ভিন্ন হয়, কারণ বার্মিজ় পাইথনরা কোনও বিষ তৈরি করে না।

View this post on Instagram

A post shared by ?Ꮗ Ꭷ Ꮢ Ꮭ Ꮄ ᎧᎦ Ꮥ Ꮑ Ꮧ Ꮶ Ꮛ Ꮥ? (@world_of_snakes_)

এবার সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে একটি বার্মিজ় পাইথনকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিশালাকার একটি বার্মিজ় পাইথন একটি মেয়ের পায়ে খুবই শক্ত ভাবে জড়িয়ে ধরেছে। এতটাই শক্ত ভাবে চেপে ধরেছে যে, মেয়েটি কঠিন চেষ্টা করেও ছাড়াতে পারছে না। দেখে বোঝা গিয়েছে যে, ওই মেয়েটি সাপ সংরক্ষণকারী কোনও এক সংস্থায় কাজ করে। ওই সংস্থার এক কর্মী পরবর্তীতে মেয়েটিকে সাহায্য করতে আসে এবং সাপটিকে তার পা থেকে সরিয়েও দেয়।

এদিকে মেয়েটিকে বারবার দেখা যায় এক পায়ে ওই দোকানে হাঁটাচলা করে বেড়াতে। তার কারণ হল সাপটি ওই মেয়েটির পা ছেড়ে দিলেও আটকে রাখে এক পায়ের জুতো। তখন মেয়েটি এক পায়ে লাফানোর সময় তার জুতো উদ্ধার করতে সাপের পিছনে যায়। শেষমেশ অনেক চেষ্টার পর তাঁর স্নিকারটি সাপের কবল থেকে রক্ষা করে এবং বের করে নিয়ে এসে আবার পায়ে পরে নেয়। ঘটনাটি বেশ হাস্যকর দেখায়। কারণ, মেয়েটি ওই সাপটাকে এক ফোঁটাও ভয় পায়নি।

ভিডিয়োটি দেখে নেটিজ়েনরা নানা মজাদার মন্তব্য করেছেন। হাস্যকর ইমোজি দিয়ে মন্তব্যের বন্যা বয়ে যায়। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ওওউউউ এত সুন্দর।” টয় স্টোরির একটি সংলাপ উদ্ধৃত করে অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আমার বুটে একটি সাপ আছে।” “যখন আপনি ব্যক্তির সঙ্গে সংযুক্ত হন,” অন্য একজন ব্যবহারকারী যোগ করলেন।