Viral Video: রান্নাঘরের উঁচুতে রাখা খাবার, নাগাল পেতে কুকুরের কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা

নেটিজ়েনদের তাক লাগিয়ে দিয়েছে এই সারমেয়। রান্নাঘরের উঁচুতে রাখা খাবারের নাগাল পেয়ে এই কুকুরটি যা করছে, তা সত্যিই চমকে দেওয়ার মতো।

Viral Video: রান্নাঘরের উঁচুতে রাখা খাবার, নাগাল পেতে কুকুরের কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা
এই কুকুরটির কাণ্ড দেখে অবাক নেট দুনিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 8:35 AM

আপনার বাড়িতে যদি একটি পোষ্য থাকে এবং তা যদি হয় কুকুর, তাহলে জীবনের প্রতি মুহূর্ত উপভোগ করবেন আপনি। শুধু ওই পোষ্য সারমেয়র সঙ্গে বন্ধুত্ব তৈরি হওয়ার পালা। তারপর দায়িত্ব নিয়ে এই পোষ্যই আপনাকে মাতিয়ে রাখবে সবসময়। আর মানুষের অন্যতম শ্রেষ্ঠ কুকুর যে দারুণ বুদ্ধিমান, একথা অনেকেই জানেন। শুধু তাই নয়, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। এই ভিডিয়োতে এক কুকুরের কাণ্ড-কারখানা দেখা গিয়েছে। কুকুরটির মাথায় যে এত বুদ্ধি এবং সে যে এতটা চালাক, এই ভিডিয়ো না দেখলে বোধহয় সেটা বিশ্বাসই হতো না। টুইটারে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে Buitengebieden- এই পেজ থেকে। ইতিমধ্যেই ৩ মিলিয়নের বেশি ভিউ হয়েছে ১৫ সেকেন্ডের এই ভিডিয়োর।

কিন্তু কী এমন দেখা গিয়েছে ওই ভিডিয়োতে?

ভিডিয়োতে দেখা গিয়েছে একটি বাড়ির রান্নাঘরের বেশ উপরের দিকে খাবার রাখা ছিল। কিন্তু এই কুকুরটির অনেকক্ষণ ধরেই বোধহয় বেজায় খিদে পেয়েছিল। আর তাই খাবারের সন্ধানে রান্নাঘরে পৌঁছে গিয়েছিল সে। গন্ধ শুঁকে খাবারের খোঁজ পেয়ে গিয়েছিল সারমেয়টি। কিন্তু অত উঁচুতে কুকুরটি উঠবে কী করবে? নেটিজ়েনরা হয়তো ভেবেছিলেন হাল ছেড়ে দেবে কুকুরটি। কিন্তু সকলকে তাক লাগিয়ে এই সারমেয়টি এমন কায়দা করে রান্নাঘরের উঁচু জায়গায় উঠে খাবার খেয়েছে যে তা দেখে সত্যিই অবাক হতে হয়।

দেখুন সেই মজার ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, রান্নাঘরের পাশে থাকা একটি চেয়ার দু’পা দিয়ে ঠেলে এগিয়ে নিয়ে গিয়েছে ওই কুকুরটি। যেখানে খাবার রাখা আছে তার কাছাকাছি চেয়ারটি নিয়ে যাওয়ার পর দিব্যি লাফ মেরে চেয়ারে উঠে খাবারের নাগাল পেয়েছে সে। তারপর আর তাকে দেখে কে। খিদের পেটে চোখের সামনে খাবার দেখে আর কোনওদিকে তাকায়নি কুকুরটি। মন দিয়ে খাবার খেতেই ব্যস্ত হয়ে পড়েছে সে। নিমেষে চেটেপুটে সাফ করে দিয়েছে খাবারের পাত্রটি। নেটিজ়েনদের অনেকে আবার বলেছেন, খিদে পাওয়ার ব্যাপার নয়, নির্ঘাত কুকুরটির পছন্দের খাবার ছিল, কিন্তু তাকে দেওয়া হয়নি। আর তাই রাগের চোটে উঁচুতে তুলে রাখা খাবারের নাগাল পেয়ে সব সাবাড় করে দিয়েছে সে।

নেটিজ়েনদের অনেকে আবার এই ভিডিয়ো দেখে কমেন্ট করেছেন, পোষ্য সারমেয়কে এক মিনিট বাড়িতে একা রাখলে এমনই হয়। আর যদি তার সঙ্গে থাকে ওই কুকুরটির পছন্দের খাবার, তাহলে তো কথাই নেই।

আরও পড়ুন- Viral Video: একটি হরিণের জন্য বচসা বাঁধল ছয়টি সিংহের মধ্যে! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো