Viral News: আইপিএলে চুম্বনরত অবস্থায় দেখা গেল যুগলকে, ঝড়ের গতিতে ভাইরাল হল পোস্ট!

Couple Caught Kissing IPL 2022: গুজরাত লায়নস ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন এক যুগলকে দেখা গেল চুম্বনরত অবস্থায়। আর সেই ছবিই এক নেটপাড়ায় ব্যাপক ভাইরাল।

Viral News: আইপিএলে চুম্বনরত অবস্থায় দেখা গেল যুগলকে, ঝড়ের গতিতে ভাইরাল হল পোস্ট!
ব্যাপক ভাইরাল হয়েছে সেই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 6:10 PM

শুরু হয়ে গিয়েছে চলতি বছরের আইপিএল (IPL)। ধোনির ছক্কা, দুরন্ত স্টাম্পিং বাদেও জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আমাদের একাধিক আকর্ষণীয় ঘটনার সাক্ষী করে রেখে দেয়। কখনও গ্যালারি থেকে এক সুন্দরী মহিলার হাত নাড়ানোর ভঙ্গিমা বা দর্শকাসন থেকে প্রিয় খেলোয়াড়কে হ্যান্ডশেক করতে আসার ধরন – প্রতি আইপিএল সিজ়নে একপ্রকার নিয়ম করেই এই দৃশ্যগুলি আমরা দেখতে পাই। এবার একটু বিরলতম ঘটনা দেখা গেল, যা সচরাচর কোনও বিদেশি ক্রিকেট বা ফুটবল বা টেনিস লিগের সময় আমাদের নজরে আসে। শনিবার গুজরাত লায়নস ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন এক যুগলকে দেখা গেল চুম্বনরত (Kissing) অবস্থায়। গুজরাত লায়নসের ইনিংস চলার সময় পঞ্চম ওভাবে এই দৃশ্য নজরে আসে। আর এমন একটা দুর্লভ ছবি ভাইরাল (Viral) হবে না, সে আবার হয় নাকি!

ট্যুইটারে ধনঞ্জয় ঝাঁ নামের এক ব্যক্তি সেই ছবিটি শেয়ার করেছেন। আর সেই ছবি শেয়ার করে তিনি লিখছেন, “আইপিএল ম্যাচে অন্য উন্মাদনা যোগ করলেন এই যুগলে।” এই ক্যাপশনের সঙ্গে একটি মজাদার মন্তব্যও তিনি করেছেন। ধনঞ্জয় ঝাঁ লিখছেন, “দেখে মনে হচ্ছে, পুণেতে ওয়ো-র ভাড়া অনেকটা বেড়ে গিয়েছে।”

এই ভাইরাল ছবিতে রিঅ্যাক্ট করে সেটি ট্যুইটও করেছেন উদ্যোগপতি চিরাগ বার্জাত্যা। তিনি লিখছেন, “এবার আইপিএলের একটা কিস ক্যাম চালু করা উচিৎ। খুব মজা হবে যদি এমনটা হয়। স্নেহের জন্য আমাদের জনগণকে তা আরও গ্রহণযোগ্য করে তুলবে।”

খালি ছবিটা একরার আপলোড হওয়ার অপেক্ষা ছিল। ব্যস! ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকল। ছবিটি রিট্যুইট করে মজাদার মিমস ও জোকসে ভরিয়ে তুললেন ট্যুইটার ইউজাররা। শুধু তাই নয়। এই ছবি সামনে আসার পর ট্যুইটার ব্যবহারকারীদের মধ্যে রীতিমতো তর্ক-বিতর্কও শুরু হয়ে যায়। সকলের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করে, “এই ছবি যে ক্যামেরাম্যান তুলেছেন, তিনি গোটা বিশ্বের কাছে এই মুহূর্ত ব্রডকাস্ট করেছিলেন কি না।” সেই প্রশ্নের উত্তরে কেউ হ্যাঁ বলেছেন তো কেউ আবার না বলেছেন। কেউ কেউ তো আবার সোজা জানি না বলেই কথা কাটাকাটিকে পাশ কাটিয়ে গিয়েছেন!

ব্যাপক ভাইরাল হয়েছে ছবিটি। মন্তব্যও করেছেন অনেকে। কেউ বলছেন, “পরিবারের সঙ্গে আইপিএল দেখতে শুরু করলাম। আর তার পরে এই যুগলে যা করলেন…”। এক মহিলা ইউজারের বক্তব্য, “আমাদের দেশ বদলাচ্ছে। অনেক আগে পৌঁছে যাচ্ছে।” অন্য এক ইউজারের মন্তব্য, “এবার আইপিএলে কিস ক্যাম নিয়ে আসা হয়েছে।” আর এক ইউজারের বক্তব্য, “সারা দুনিয়াতেই যে এই ধরনের ঘটনা ঘটে, তা আমি নিশ্চিত ভাবে বলতে পারি। হঠাৎ এমন বিচলিত হওয়ার মতো কী হল। ভিত্তিহীন একটা পোস্ট।”

এদিকে শনিবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৪ রানে হারায় গুজরাত লায়নস। ৮৪ রান করেন শুবমান গিল এবং লোকি ফার্গুসন তুলে নেন ৪ উইকেট।

আরও পড়ুন: বর-কনের সঙ্গে মশকরা, কোল্ড ড্রিঙ্কসের বাক্সে এ কী মেশালেন তাঁরা… দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: সাফল্যের চাবিকাঠি রয়েছে এই তিন মূলমন্ত্রেই, দারুণ ভিডিয়ো শেয়ার করে কী বার্তা দিলেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?

আরও পড়ুন: সুযোগ বুঝে নদীতে ঝাঁপ! তীক্ষ্ণ বুদ্ধিমত্তায় কুমির শিকার করে জঙ্গলে টেনে নিয়ে গেল ভয়ঙ্কর জাগুয়ার