Viral Video: এটিএমে আসন গেড়ে বসে এক গরু, গোবরের গন্ধে নাকে রুমাল চেপে টাকা তুলছেন গ্রাহকরা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Sep 24, 2022 | 11:00 PM

Madhya Pradesh Cow Poops In ATM: এটিএম-কে গোশালা ভেবে তার ভিতরেই ঘাঁটি গেড়ে বসে গরুটি। শুধু তাই নয়। সেই এটিএমে আবার মলত্যাগও করেছে সে। আর গ্রাহকরা যখন এটিএমে টাকা তুলতে যাচ্ছেন, সংকটজনক পরিস্থিতি তাঁদের।

Viral Video: এটিএমে আসন গেড়ে বসে এক গরু, গোবরের গন্ধে নাকে রুমাল চেপে টাকা তুলছেন গ্রাহকরা
কী কাণ্ড!

Cow Poops In ATM: সোশ্যাল মিডিয়া যেন পৃথিবীটাকে মুঠোর মধ্যে এনে দিয়েছে! এ বিশ্বের যে কোনও প্রান্তের, যে কোনও আকর্ষণীয় ঘটনা বিশ্ববাসীর কাছে পৌঁঠে যায় মুহূর্তে। আর উদ্ভট কিছু হলে তা নিমেষে ভাইরাল! আর উদ্ভট কাণ্ড মানেই ভারতের প্রসঙ্গে আসে সর্বপ্রথম। সেই ভারতেই একটি গরু সম্প্রতি যা কাণ্ড ঘটিয়েছে, তা দেখে বিশ্ববাসীর চক্ষু চড়কবৃক্ষে উঠেছে। স্থানীয় এটিএম-কে গোশালা ভেবে তার ভিতরেই ঘাঁটি গেড়ে বসে গরুটি। শুধু তাই নয়। সেই এটিএমে আবার মলত্যাগও করেছে সে। আর গ্রাহকরা যখন এটিএমে টাকা তুলতে যাচ্ছেন, সংকটজনক পরিস্থিতি তাঁদের। নাগে রুমাল চেপেই, বা দুর্গন্ধে নাকটা হাত দিয়ে চেপে ধরেই টাকা তুলতে হচ্ছে তাঁদের। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ঘটনাটি মধ্যপ্রদেশের রেওয়া গ্রামে ঘটেছে। একজন সাংবাদিক এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন, যা নিয়ে এখন তুঙ্গে আলোচনা। গোবরে ঢাকা এটিএম মেশিন থেকে টাকা তুলতে কঠিন কসরত করতে হচ্ছে গ্রাহকদের। এমনকি এটিএমের মেঝে থেকে শুরু করে সর্বত্র গোবর পড়ে রয়েছে। আর সেই গরুটি বসে রয়েছে এটিএম মেশিনের ঠিক সামনেই। হাবেভাবে সে যেন কোথাও বোঝানোর চেষ্টা করছে যে, এই এটিএমের সব টাকার মালিক সেই।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি তাঁর টি-শার্ট দিয়ে নাক ঢেকে মেশিন থেকে নগদ তোলার জন্য ছোট্ট পরিষ্কার জায়গায় সাবধানে পা রাখছেন। সাংবাদিক টুইটে বলেছেন, ভিডিয়োটি ওই ব্যক্তির ভাইপো শুট করেছেন, যা 36,000 এর বেশি ভিউ পেয়েছে এবং নেটিজ়েনদের হতবাক করে দিয়েছে। এদিকে ওই গরুটি সম্পর্কে উদ্বিগ্ন কয়েকজন নেটিজ়েন বলেছেন, অসুস্থতার কারণে ডায়রিয়া হতে পারে এবং পশুটিকে একজন চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া উচিত।

অন্যান্য টুইটার ব্যবহারকারীরা ভিডিয়োটি দেখে বিরক্ত হয়েছিলেন। “আমি আশা করি সে এসির কারণে সেখানে আছে,” একজন ব্যবহারকারী রসিকতা করেছেন। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “গরুর থেকে বেশি মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ যে এটিএমের সিকিওরিটি গার্ড কোথায় ছিল।” “সাধারণত এটিএম-এ নিরাপত্তারক্ষী থাকে। গরু বুথে ঢুকলো কীভাবে? হয়তো বা গরুটিই এখানে পাহারা দিচ্ছে,” অন্য আর এক ব্যবহারকারী যোগ করেছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla