Viral Video: যুদ্ধের সময় ভয়ঙ্কর কোবরার হানা! শক্ত করে সাপকে ধরেই শত্রুকে গুলি চালালেন জওয়ান, রোমহর্ষক ভিডিয়ো 

King Cobra VS Soldier: এক সৈনিককে দেখা গেল একহাতে বন্দুক আর একহাতে বিশালাকার একটি কিং কোবরা নিয়ে শত্রুর সঙ্গে লড়াই করতে। সেই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে, দেখুন একবার।

Viral Video: যুদ্ধের সময় ভয়ঙ্কর কোবরার হানা! শক্ত করে সাপকে ধরেই শত্রুকে গুলি চালালেন জওয়ান, রোমহর্ষক ভিডিয়ো 
জওয়ানের একহাতে কোবরা, আর একহাতে বন্দুক।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 5:52 PM

কিং কোবরার (King Cobra) থেকে ভয়ঙ্কর সাপ এই দুনিয়ায় আর কিছু নেই। এতটাই বিষাক্ত তারা যে, মানুষকে কামড়ালে ২০ মিনিটের মধ্যেই জীবন শেষ হয়ে যেতে পারে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে (Viral Video) এমনই এক ব্যক্তির সন্ধান মিলল, যিনি সাপকে বিন্দুমাত্রও ভয় না পেয়ে তাকে একপ্রকার বশ করলেন! তিনি এক সেনা জওয়ান (Army Personnel), শত্রুকে আক্রমণ করতে যাবেন। আর সেই সময়ই দেখা গেল ওই ভয়ঙ্কর কিং কোবরাটিকে, ফণা তুলে তার দিকে চেয়ে থাকতে। ইনস্টাগ্রামের এই রিল ভিডিয়োটি দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

View this post on Instagram

A post shared by Niranjan Mahapatra (@official_viralclips)

জওয়ানটি যখন সাপের মুখোমুখি হন, তখন কোবরাটিকে দেখা যায় প্রতিরক্ষামূলক ভঙ্গিমায়। সে ফণা তুললেও কোনও ভাবেই ওই সেনাকে আক্রমণ করেনি। তারপর ওই জওয়ান ধীরে ধীরে তাঁর হাতটিকে সাপের উপরে রাখতে যান। সাপটি তখন নিজেকে কিছুটা গুটিয়ে নেওয়ার চেষ্টা করে। অত্যন্ত সন্তর্পণে সাপটির সঙ্গে মোকাবিলা করেন জওয়ান। কারণ, কোনও শব্দ হলে ওদিকে শত্রুর কাছে তাঁর উপস্থিতির মালুম চলে যাবে। সাপের সঙ্গে মোকাবিলা করার বিষয়েও যে ওই সেনা যথেষ্ট প্রশিক্ষিত, তা তার মাথায় হাত রাখার কায়দা দেখেই পরিষ্কার।

সাপটা যেভাবে মাথা তুলেছিল, তাতে যে কোনও মুহূর্তে জওয়ানের হাতে কামড়ে দিতে পারত। কিন্তু তা হওয়ার কোনও সুযোগ দেননি ওই জওয়ান। তিনি তড়িঘড়ি কোবরাটির মাথা ধরে ফেলেন। সাপটিকে শক্ত করে ধরে রেখে গুলি চালাতে থাকেন তিনি। দেখা যায়, তাঁর এক হাতে সাপ আর এক হাতে বন্দুক।

ইনস্টাগ্রামে অফিসিয়াল ভাইরাল ক্লিপস নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, যা দেখে নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন। কয়েক লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখেছেন। নেটিজ়েনরা ওই জওয়ানকে কুর্নিশ জানিয়েছেন।

নেটিজ়েনদের একজন মন্তব্য করলেন, “এমন পরিস্থিতিতে সাপটাকে বাঁচিয়ে রেখেই শত্রুর সঙ্গে লড়াই করেছেন জওয়ান। কুর্নিশ জানাই।” আর একজন যোগ করলেন, “ভয়ঙ্কর কাণ্ড! আমার গায়ে কাঁটা দিল এই ভিডিয়ো।”