Viral Video: বরযাত্রীর সঙ্গে কনের ভাংরা নাচ! নেটিজ়েনদের মন জিতেছেন ‘নতুন বউ’, দেখুন ভিডিয়ো

Viral Video: ভারী লেহেঙ্গাতেও যে তিনি জমিয়ে ভাংরা (Bhangra Dance) নাচতে পারবেন একথা যেন আগে থেকেই জানতেন কনে (Bride)। অন্যরকমের এই কনে মনজয় করে নিয়েছে নেটিজ়েনদের।

Viral Video: বরযাত্রীর সঙ্গে কনের ভাংরা নাচ! নেটিজ়েনদের মন জিতেছেন 'নতুন বউ', দেখুন ভিডিয়ো
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 8:05 PM

বিয়েবাড়িতে বরযাত্রীর (Baraat) আগমন কিন্তু সবসময়ই বেশ মজার হয়ে থাকে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় বরের সঙ্গে যাঁরা এসেছেন তাঁরা নেচে-গেয়ে আনন্দে মেতেছেন। বিশেষ করে অবাঙালিদের বিয়ের (Wedding) ক্ষেত্রে বরযাত্রীদের নাচ বেশ আকর্ষণীয় বিষয়। কিন্তু কোনও বিয়েতে বরযাত্রীর সঙ্গে কনেকে (Bride) নাচতে দেখেছেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে যেখানে দেখা গিয়েছে, নিজের বিয়েতেই বরযাত্রী আসার পর সবার সঙ্গে জমিয়ে ভাংরা নাচছেন কনে। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, সত্যিই এ দৃশ্য সচরাচর দেখা যায় না।

দেখুন বরযাত্রীর সঙ্গে কনের ভাংরা নাচের ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ আনন্দের সঙ্গেই ভাংরার তালে পা মিলিয়েছেন কনে। বিয়ে করতে গিয়ে তিনি যে খুব খুশি তা স্পষ্ট। বোঝাই যাচ্ছে, মনের মানুষের সঙ্গেই মিল হয়েছে। আর তাই ভারী লেহেঙ্গা, গয়না কোনও কিছুতেই বাধ মানেননি তিনি। ঢোলের তালে ভাংরা নাচে যোগ দিয়েছেন। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন মেকআপ আর্টিস্ট ইন্দ্রপ্রীত। জানা গিয়েছে ওই কনের নাম আয়ুষী। হাতে কলিরে আর চূড়া পরে সেজেছেন তিনি। পরনে ভারী লেহেঙ্গা। কিন্তু তা সত্ত্বেও বসে লাফিয়ে ভাংরার ট্র্যাডিশনাল স্টেপেই নাচতে দেখা গিয়েছে আয়ুষীকে। কনের সঙ্গে নাচতে দেখা গিয়েছে এক যুবককে। বরযাত্রীতে আসা অন্যান্য মহিলারাও মনের সঙ্গে ভাংরা নাচে যোগ দিয়েছিলেন। আর ছিলেন কনের বন্ধুবান্ধবরাও।

সাধারণত বিয়ের দিন কনেরা তাঁদের পোশাক, সাজসজ্জা নিয়ে বেশ সতর্ক থাকেন। কিন্তু এখানে এই কনের আত্মবিশ্বাস দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ভারী লেহেঙ্গাতেও যে তিনি জমিয়ে ভাংরা নাচতে পারবেন একথা যেন আগে থেকেই জানতেন কনে। অন্যরকমের এই কনে মনজয় করে নিয়েছে নেটিজ়েনদের। এক জায়গায় আবার মুখে টাকার নোট নিয়েও নাচতে দেখা গিয়েছে তাঁকে। বরযাত্রীর নাচের সময় টাকা দেওয়ার চল রয়েছে অনেক জায়গাতেই। এখানেও সম্ভবত তাই-ই হয়েছে। ইতিমধ্যেই ২.৫ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরা বলছেন, লাজুকলতা না হয়ে এই কনে যে ভাংরা নেচে জমিয়ে নিজের উপভোগ করেছেন, সেটাই ভাললাগার। অনেকে আবার এও বলছেন যে চলতি বছর নিশ্চিত অনেক কনেই এবার নিজের বিয়েতে বরযাত্রীর সঙ্গে নাচবেন।

আরও পড়ুন- Viral Video: গর্তে পড়ে গিয়েছে হাতি, আর্কিমিডিসের সূত্র মেনে উদ্ধার করলেন বনকর্মীরা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: একদল গরুকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস, মজাদার ভিডিয়ো শেয়ার করলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা

আরও পড়ুন: কচুরি কিনতে ট্রেন থামালেন চালক! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা