Viral Video: একদল গরুকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস, মজাদার ভিডিয়ো শেয়ার করলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা

সোশ্যাল মিডিয়ায় সদা সজাগ থাকেন মাহিন্দ্রা গ্রুপ চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। কখনও কোনও মজার ভিডিয়ো, কখনও বা শিক্ষণীয় কোনও ভিডিয়ো বা পোস্ট ট্যুইটারে (Twitter) শেয়ার করতে দেখা যায় এহেন আনন্দ মাহিন্দ্রাকে। এবার তিনি একটি মজাদার ভিডিয়ো শেয়ার করলেন, যেখানে একটি হাঁসকে লড়াই করতে দেখা যাচ্ছে একপাল গরুর সঙ্গে। বেশ ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি (Viral […]

Viral Video: একদল গরুকে ঘোল খাইয়ে ছাড়ল ছোট্ট একটা হাঁস, মজাদার ভিডিয়ো শেয়ার করলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 10:57 PM

সোশ্যাল মিডিয়ায় সদা সজাগ থাকেন মাহিন্দ্রা গ্রুপ চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। কখনও কোনও মজার ভিডিয়ো, কখনও বা শিক্ষণীয় কোনও ভিডিয়ো বা পোস্ট ট্যুইটারে (Twitter) শেয়ার করতে দেখা যায় এহেন আনন্দ মাহিন্দ্রাকে। এবার তিনি একটি মজাদার ভিডিয়ো শেয়ার করলেন, যেখানে একটি হাঁসকে লড়াই করতে দেখা যাচ্ছে একপাল গরুর সঙ্গে। বেশ ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি (Viral Video)

ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ কয়েকটি গরু লড়াই করছে একটি হাঁসের সঙ্গে। ছোট্ট সেই হাঁসকে কখনও গুঁতো মেরে বা কখনও তাড়া করে, নানা ভাবে ভয় দেখানোর পালা চলছে। তবে সেই হাঁসটি কিন্তু অত্যন্ত সাহসের সঙ্গে মাটি কামড়ে পড়ে রয়েছে।

ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে মিস্টার মাহিন্দ্রা লিখছেন, “হাও ইজ় দ্য জোশ? হাই স্যার, আলট্রা হাই এই পাখির সাহস সোমবারে আমাকে অনুপ্রেরণা জাগাল।” ট্যুইটারে এই ভিডিয়োর প্রায় ৭ লাখ ভিউ হয়েছে। হাঁসের কমফিডেন্স দেখে নেটাগরিকরা একপ্রকার অবাক।

একজন ইউজার লিখছেন, “এখান থেকেই পরিষ্কার হয়ে যায় যে, সাহস কখনও সাইজ় দিয়ে মাপা যায় না। এটা সব সময় দেখতে হয়। তা মাপতে দরকার হয় আপনার মনের জোর এবং দৃঢ় সংকল্প।” আর একজন ইউজার লিখলেন, “এখানে পাখিটির আকার দেখার বিষয় নয়। পাখিটির লড়াইয়ের আকার দেখার বিষয়।”

আরও পড়ুন: কচুরি কিনতে ট্রেন থামালেন চালক! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা

আরও পড়ুন: মাইনাস ৩০ ডিগ্রি সেলসিয়াসে ৬৫টি পুশআপ! ভাইরাল আইটিবিপি কমানড্যান্টের ফিটনেস-স্টান্টের ভিডিয়ো

আরও পড়ুন: ফুটবল পায়ে মাঠ কাঁপাচ্ছেন চার সন্ন্যাসিনী! রইল ভিডিয়ো