Viral Video: রাত-পোশাকে সাতপাক ঘুরতে চান কনে! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভারী লেহেঙ্গা, জমকালো গয়নার পরিবর্তে সাদামাঠা ঢিলেঢালা নাইট স্যুটকেই বেছে নিয়েছেন এই বিয়ের কনে।

Viral Video: রাত-পোশাকে সাতপাক ঘুরতে চান কনে! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ছবি প্রতীকী।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Nov 29, 2021 | 2:58 PM

অনেকক্ষণ ভারী পোশাক পরে থাকার পর যখন সেসব পরিবর্তন করে রাত-পোশাক বা নাইট স্যুট পরা, তখন যে ঠিক কী আরাম হয়, তা ভাষায় প্রকাশ করার নয়। কিছু কিছু অভিব্যক্তি বলে বোঝানো যায় না। এটাও তেমন। আর এটা বোধহয় সবচেয়ে ভালভাবে বুঝতে পারেন বিয়ের কনেরা। দীর্ঘক্ষণ ধরে ভারী শাড়ি বা লেহেঙ্গা পরে থাকা যে ঠিক কতটা কষ্টকর, সেটা যে না পরেছে সে বুঝতে পারবে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বিয়ের কনের ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, মাথায় হাত দিতে সোফায় বসে কার্যত আধ-শোয়া হয়ে গিয়েছেন ওই তরুণী। পরনে ভারী লেহেঙ্গা এবং তার সঙ্গে মানানসই ভারী গয়না। সব মিলিয়ে যেন হাঁপিয়ে গিয়েছেন বিয়ের কনে। আর তাই একদম শরীর ছেড়ে দিয়ে তাঁর। সোফায় গা এলিয়ে দিয়েছে তিনি। এমন দৃশ্য দেখে এগিয়ে এসেছেন কনের এক আত্মীয়।

ভিডিয়োতে কনের উদ্দেশ্যে ওই তরুণীকে বলতে শোনা গিয়েছে, ‘দিদি আপনার কী চাই?’ স্বভাবতই বিয়ের কনে এমন হাঁপ ছেড়ে বসে পড়েছেন দেখে তাঁর কী অসুবিধা হচ্ছে জানতে এগিয়ে এসেছেন অনেকেই। কিন্তু প্রশ্নের জবাবে বিয়ের কনে যা বলেছেন, তা শুনে আর হাসি চেপে রাখতে পারছেন না কেউই। কিন্তু কী এমন বলেছেন ওই তরুণী? ‘দিদি আপনার কী চাই?’ প্রশ্নের জবাবে মুচকি হেসে কনের জবাব ‘নাইট স্যুট’। তাঁর চোখে মুখে স্পষ্ট বোঝা গিয়েছে যে এত ভারী লেহেঙ্গা পরে হাঁপিয়ে গিয়েছেন তিনি। এবার তাই পোশাক বদলে আরামদায়ক ঢিলেঢালা রাত-পোশাক পরতে চান তিনি।

দেখুন সেই ভিডিয়ো

নতুন কনের এ হেন আবদার শুনে চমকে গিয়েছেন প্রশ্ন করা ওই তরুণীও। তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘কিন্তু এবার তো কাপল শ্যুট হবে, কাপশ্যুট করাবেন না?’ এরপরেও হাসতেই দেখা গিয়েছে বিয়ের কনেকে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নাইট স্যুট পরে বিয়ের সাতপাক ঘুরতে চাওয়া কনেকে দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, সোফায় গা এলিয়ে আসলে সাতপাকের জন্যই অপেক্ষা করছিলেন ওই তরুণী। সেই সময়েই নাইট স্যুট পরতে চেয়েছেন তিনি। ওই পোশাকেই সাতপাক ঘোরার দাবি জানিয়েছেন। এত ভারী পোশাক-গয়না যে তাঁর আর পরে থাকতে ভাল লাগছে না, সেকথা বুঝিয়ে দিয়েছেন বিয়ের কনে।

জানা গিয়েছে এই কনের নাম পারুল শেঠি। আর ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন হর্ষিতা শেঠি নামের এক তরুণী। তিনিই প্রথম কনেকে প্রশ্ন করেছিলেন যে, ‘দিদি আপনার কী চাই?’ আর তারপরেই কনের সোজাসুজি জবাব শুনে হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

আরও পড়ুন- Viral Video: বয়স মাত্র ৯, কিশোরের পরোটা ভাজার কায়দায় মুগ্ধ নেট দুনিয়া, দেখুন ভিডিয়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla