Viral Video: বয়স মাত্র ৯, কিশোরের পরোটা ভাজার কায়দায় মুগ্ধ নেট দুনিয়া, দেখুন ভিডিয়ো

কারণ যাই হোক না কেন, ফরিদাবাদের ৯ বছরের এই কিশোরের পরোটা ভাজার স্টাইলে মজেছেন নেটিজ়েনরা। অনেকে বলছেন, এই পরোটার স্বাদও নিশ্চিত বেশ ভালই হবে।

Viral Video: বয়স মাত্র ৯, কিশোরের পরোটা ভাজার কায়দায় মুগ্ধ নেট দুনিয়া, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 2:07 PM

বয়স মাত্র ৯ বছর। এর মধ্যেই রন্ধনে পটু সে। যে কায়দায় পরোটা ভেজেছে এই কিশোর তা দেখে হতবাক নেট দুনিয়া। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল রাস্তার ধারের একটি খাবার দোকানে চিনা আর তিব্বতি খাবার বিক্রি করছে ১৩ বছরের এক কিশোর। ফরিদাবাদের ওই কিশোর ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ভাইরাল হয়েছে ৯ বছরের এই কিশোর।

ফরিদাবাদের ছেলেটির মতোই এই কিশোরও তার ছোট্ট কাঁধে তুলে নিয়েছে পরিবারের ভার। সৎ পথে পরিশ্রম করে উপার্জন করায় বিশ্বাসী সে। আর তাই খুলেছে রোডসাইড ফুড স্টল। গরম গরম পরোটা বানিয়ে তা বিক্রি করেই পরিবারের পাশে দাঁড়াতে চায় ওই কিশোর। দায়িত্ব নিতে যায় আপনজনের। জানা গিয়েছে, এই পরোটার দোকানটিও ফরিদাবাদেই রয়েছে। ইউটিউবে ‘ফুডি বিশাল’ নামের একটি চ্যানেল থেকে ওই কিশোরের পরোটা ভাজার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ছড়িয়ে পড়েছে ৯ বছরের কিশোরের পরোটা ভাজার দক্ষতা।

দেখুন সেই ভিডিয়ো

ভাইরাল হওয়া ইউটিউব ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার পাশেই দোকান খুলেছে ওই কিশোর। সামনে রাখা বিশাল বড় তাওয়া। তেল গরম হচ্ছে তার মধ্যে। একা হাতেই আটা-ময়দা মেখে পরোটা বেলে বেশ কায়দা করে তাওয়ার উপর ছড়িয়ে দিচ্ছে সে। তারপর খুন্তি হাতে এমন কায়দায় উল্টেপাল্টে পরোটা ভেজেছে ওই কিশোর যা দেখলে চমকে যাবেন আপনিও। আর গরম গরম ধোঁয়া ওঠা পরোটা দেখলেও কিন্তু জিভে জল আসতে বাধ্য। কার থেকে ওই কিশোর এমন ভাবে পরোটা ভাজার কায়দা শিখেছে, তা জানতে চেয়ে প্রশ্ন করেছেন নেটিজ়েনদের অনেকেই।

ইতিমধ্যেই ১.৪ মিলিয়নের বেশি ভিউ হয়েছে ওই ভাইরাল ভিডিয়োর। কিশোরের পরিবারের আর্থিক অবস্থা কতটা সঙ্গিন, কেনই বা সে এত অল্প বয়সে এভাবে পরোটা বিক্রি করার পেশা বেছে নিয়েছে, এইসব বিষয়ে বিস্তারিত ভাবে কিছু জানা যায়নি। তবে কারণ যাই হোক না কেন, ফরিদাবাদের ৯ বছরের এই কিশোরের পরোটা ভাজার স্টাইলে মজেছেন নেটিজ়েনরা। অনেকে বলছেন, এই পরোটার স্বাদও নিশ্চিত বেশ ভালই হবে।

আরও পড়ুন- Viral Video: ‘কুসু কুসু’ গানে নোরা ফাতেহির অসাধারণ নাচকে নতুন মোড় দিল এই বাচ্চা মেয়ে, কৃতি মেয়ের প্রশংসায় নেটপাড়া…

আরও পড়ুন- Viral Video: চুমু খাবে দম্পতি আর লজ্জা পেলেন পুরোহিত! শেষ পর্যন্ত কী জানালেন তিনি? দেখে নিন এই ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন- Viral Video: ঘাস, পাতা, কাঠ খাচ্ছেন গত ১০ বছর, শরীরে রোগের কোনও চিহ্নমাত্র নেই, দিব্যি ভাল আছেন এই ব্যক্তি…