Viral Video: চুমু খাবে দম্পতি আর লজ্জা পেলেন পুরোহিত! শেষ পর্যন্ত কী জানালেন তিনি? দেখে নিন এই ভাইরাল ভিডিয়ো…

দম্পতির বাবা পরামর্শ দিয়ে দিয়েছেন দেখে এমনিতেই পরিস্থিতির চাপে সেই পুরোহিত। এই অবস্থায় কী করলেন তিনি, সেই ভিডিয়ো হয়েছে ভাইরাল।

Viral Video: চুমু খাবে দম্পতি আর লজ্জা পেলেন পুরোহিত! শেষ পর্যন্ত কী জানালেন তিনি? দেখে নিন এই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 12:16 PM

বর-বউকে চুমু খাওয়ার কথা বলতে গিয়ে চরম লজ্জায় পড়ে গেলেন পুরোহিত। আসলে, প্রথাগতভাবে এমনটা করতে হবে বলে তো ভাবেন নি তিনি একদমই। হিন্দু মতে বিয়েতে নাকি পুরোহিত বলবে, ‘ইউ মে কিস দ্য ব্রাইড’! বুঝুন তাহলে পুরোহিতের অবস্থা। এদিকে দম্পতির বাবা পরামর্শ দিয়ে দিয়েছেন দেখে এমনিতেই পরিস্থিতির চাপে সেই পুরোহিত। এই অবস্থায় কী করলেন তিনি, সেই ভিডিয়ো হয়েছে ভাইরাল।

লেহেঙ্গা-গয়না-মুকুটে রাঙা নববধূ। সাদা শেরওয়ানিতে বর। সাত পাকে ঘোরা শেষে সিঁদুরদানের প্রস্তুতি চলছে। এমন মুহূর্তে পরিবারের সদস্যদের কাছ থেকে পুরোহিতের কাছে অনুরোধ আসে নব-দম্পতিকে চুমু খেতে বলতে হবে। পরিবারের সকলের সেই অনুরোধ রাখতেই শেষ পর্যন্ত বিয়ের মণ্ডপে ঠোঁটে ঠোঁট রাখেন স্বামী-স্ত্রী। অনুমতি দিলেন স্বয়ং পুরোহিত।

ভিডিয়োটি দেখুন:

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন আর কোনও ঘটনাই ভাইরাল হতে সময় নেয় না। ঠিক সেইভাবেই এই ভিডিয়োটিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মুহূর্তের মধ্যেই। জানা গিয়েছে, সদ্য সাত পাকে ঘোরা স্ত্রীকে চুমু খাওয়ার কথা পুরোহিতের কাছে প্রথমে জানিয়েছিলেন বরেরই বাবা। সেই কথাতেই সকলে সম্মতি দেন। এরপরে সেই আবদার পুরোহিত তাঁর তরফ থেকেও বাবাকেই করে দিতে বলেন। কিন্তু, শেষমেশ পুরোহিতকেই বলতে হয়, ‘ইয়ে দোনো অব কিস কার সক্তে হে’ অর্থাৎ, এরা এবার চুমু খেতে পারে।

ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার সোশ্যাল মিডিয়া ইউজার দেখেছেন। ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ‘shutterdownphotography’ নামের একটি পেজ থেকে। স্বামী-স্ত্রীর চুমু খাওয়ার এই মুহূর্ত উপভোগ করেছেন নেটিজেনরা। ভিডিয়োর কমেন্ট বক্সে ভালবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!