Viral Video: ‘কুসু কুসু’ গানে নোরা ফাতেহির অসাধারণ নাচকে নতুন মোড় দিল এই বাচ্চা মেয়ে, কৃতি মেয়ের প্রশংসায় নেটপাড়া…

তানিয়া এবং তার মা সোনির ইনস্টাগ্রামে একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। সোশ্যাল মিডিয়া সাইটটিতে ৭৭,০০০-এরও বেশি ফলোয়ার রয়েছে তাদের।

Viral Video: 'কুসু কুসু' গানে নোরা ফাতেহির অসাধারণ নাচকে নতুন মোড় দিল এই বাচ্চা মেয়ে, কৃতি মেয়ের প্রশংসায় নেটপাড়া...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 12:34 PM

নাচ যেমনই হোক, ইচ্ছে থাকলে, যে কোনও নাচ নাচারই নির্দিষ্ট বয়স থাকে না। সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা এই কথাটাই আবারও প্রমাণ করে দেয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি ছোট মেয়ে নোরা ফাতেহির সাম্প্রতিক হিট গান ‘সত্যমেব জয়তে ২’-ছবির ‘কুসু কুসু’-গানে অসাধারণ নৃত্য প্রদর্শন করছে।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে তানিয়া নামের এই ছোট্ট মেয়েটিকে সোনালি পোশাক পরে নোরার বেলি ডান্সিং মুভগুলি নিজের মতো করে দারুণ সুন্দরভাবে উপস্থাপন করেছে। নোরার নাচের ভিডিয়োটি ব্যাকগ্রাউন্ডেও চলতে দেখা যায়। ক্লিপটি তানিয়া এবং সনি নামের একজন ইউজার ইনস্টাগ্রামে শেয়ার করেছে। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘অন্যরা যেখানে হাঁটে, সেখানে এ নাচে।’

ভিডিয়োটি দেখুন:

এখনও পর্যন্ত ভিডিয়োটিতে ৪,৫০০ টিরও বেশি লাইক এসেছে। নেটিজেনরা তাঁর অসাধারণ নাচের জন্য ছোট্ট মেয়েটির ভূয়সী প্রশংসা করেছেন। একজন ইউজার লিখেছেন, ‘অসাধারণ নাচ’। অন্য একজন বলেছেন, ‘আশ্চর্যজনক সুন্দর একটা নাচ’।

তানিয়া এবং তার মা সোনির ইনস্টাগ্রামে একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। সোশ্যাল মিডিয়া সাইটটিতে ৭৭,০০০-এরও বেশি ফলোয়ার রয়েছে তাদের।

যদিও ছবির নির্মাতারা সম্প্রতি নোরার নাচের এই গান ছবি থেকে বাদ দিয়েছেন। তবে, নোরা আবারও তাঁর চমকপ্রদ নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়া জগতে ঝড় তুলেছিলেন। নাচের একটি দৃশ্যে নোরাকে আগুনের মধ্যেও নাচতে দেখা যায়। ‘কুসু কুসু’ সাম্প্রতিককালে হওয়া নোরার শ্রেষ্ঠ পারফরম্যান্সগুলোর মধ্যে একটা। জন আব্রাহামের নোরা ফাতেহির এই প্রথম কাজ নয়। এর আগেও ‘দিলবার’, ‘ও সাকি সাকি’ এবং ‘রক দ্য পার্টি’-এর মত গানে অভিনেতার সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে নোরা ফাতেহিকে।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!