Viral Video: ডেনিম প্যান্ট পরেই সাতপাক ঘুরতে চান কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামের ভাইরাল এই ভিডিয়োতে ইতিমধ্যেই সাত লক্ষের বেশি ভিউ হয়েছে। মজার মজার কমেন্ট করেছেন নেটিজ়েনরা।

Viral Video: ডেনিম প্যান্ট পরেই সাতপাক ঘুরতে চান কনে! দেখুন ভাইরাল ভিডিয়ো
এই কনের নাম মুদ্রা ভগত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 6:26 PM

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো। ভারী জমকালো লেহেঙ্গায় এক বিয়ের কনেকে দেখা গিয়েছিল সেই ভিডিয়োতে। কনের দাবি ছিল, এত ভারী পোশাকে নয় বরং ঢিলেঢালা রাত-পোশাকেই সাতপাক ঘুরতে চান। তাঁর সে আবদার মেটানো হয়েছিল কিনা তা জানা যায়নি। তবে এবার ফের ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছেন এক বিয়ের কনে। লেহেঙ্গা নয় বরং ডেনিম অর্থাৎ জিনসের প্যান্ট পরেই বিয়ের করতে চেয়েছেন তিনি।

ইনস্টাগ্রামের ওই ভাইরাল ভিডিয়োতে দেখে গিয়েছে, লেহেঙ্গার চোলি অর্থাৎ ব্লাউজ, দোপাট্টা, জমকালো গয়না সবই পরেছেন তরুণী। খালি লেহেঙ্গার বদলে পরনে রয়েছে ফেডেড ডেনিম প্যান্ট। ভিডিয়োতে কনেকে বলতে শোনা গিয়েছে, তিনি এই প্যান্ট পরেই বিয়ে করতে চান। এদিকে তখন কনের আত্মীয়-স্বজন তাঁকে সাতপাক ঘোরার নিয়ে যেতে তৈরি হয়ে রয়েছেন। আর সেই মুহূর্তে হাসতে হাসতে কনেকে বলতে শোনা গিয়েছে যে, তিনি জিনস পরেই সাতপাক ঘুরতে চান। লেহেঙ্গা পরার ইচ্ছে তাঁর নেই। জানা গিয়েছে, এই কনের নাম মুদ্রা ভগত।

দেখুন সেই ভিডিয়ো

কনের কথা শুনে হেসে ওঠেন আত্মীয়রা। একজন আবার এসে বলেন তিনি এভাবেই বিয়ের মণ্ডপে নিয়ে যাবেন কনেকে। তার ফলে হাসির রোল উঠেছিল বিয়ের আসরে। কনের সঙ্গে সঙ্গে হাসছিলেন আশপাশের সকলেই। ভিডিয়োতে দেখা গিয়েছে বেশ মজা করে হেসে হেসে কনে বলছেন, ‘আমি লেহেঙ্গা পরব না। এভাবেই যাব।’ ইনস্টাগ্রামের ভাইরাল এই ভিডিয়োতে ইতিমধ্যেই সাত লক্ষের বেশি ভিউ হয়েছে। মজার মজার কমেন্ট করেছেন নেটিজ়েনরা। কেউ বলেছেন, ‘আপনার বিয়ে, মনে যা ইচ্ছে তাই করুন’। কেউ বা বলেছেন, ‘লেহেঙ্গা যখন পরবেনই না তখন ব্লাউজ, দোপাট্টা, গয়নাই বা কেন পরেছেন।’ ইনস্টাগ্রামে ক্রমশ এই ভিডিয়োর লাইক বাড়ছে। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ভাইরাল হয়েছে ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Post: মেশিনে ঢুকলেই মৃত্যু! এমনই যন্ত্রের ছাড়পত্র দিল সুইজারল্যান্ড, ১ মিনিটের মধ্যেই মিলবে যন্ত্রণাহীন মৃত্যু…

আরও পড়ুন- Viral Video: বিয়েতে বিশাল বাক্সে উপহার নিয়ে হাজির বরের বন্ধুরা, বর-কনের হাতে দিতেই হেসে গড়ালেন তাঁরা

আরও পড়ুন- Viral Video: মন থেকে মানতে পারেননি প্রেমিকার প্রত্যাখ্যান! আর তাই বিয়ের মণ্ডপে বরের সামনেই সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিকাকে