Viral Video: সৌদি আরবে মরুভূমির মাঝে গিয়ে চুল কাটাচ্ছেন ডিজে খালেদ, দেখুন মজাদার কাণ্ড

Viral Video Today: মার্কিন এই ডিজেকে দেখা গিয়েছে মরুভূমির এক্কেবারে মাঝখানে গিয়ে চুল কাটাতে। ক্লিপটি তিনি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যার ভিউ এখন 9 লাখেরও বেশি।

Viral Video: সৌদি আরবে মরুভূমির মাঝে গিয়ে চুল কাটাচ্ছেন ডিজে খালেদ, দেখুন মজাদার কাণ্ড
মরুভূমির মাঝে গিয়ে চুল কাটিয়ে এলেন ডিজে খালেদ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 8:35 AM

উদ্ভট কিছু ভিডিয়ো আমাদের মাথায় এলে, প্রথমেই যে কয়েকটা নাম ঘোরাফেরা করে তাঁদের মধ্যে অন্যতম হল ডিজে খালেদ। ভিডিয়ো কীভাবে জমিয়ে দিতে হয়, তা ডিজে খালেদ খুব ভাল করেই জানেন। সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটি তারই নিখুঁত উদাহরণ। মার্কিন এই ডিজেকে দেখা গিয়েছে মরুভূমির এক্কেবারে মাঝখানে গিয়ে চুল কাটাতে। ক্লিপটি তিনি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যার ভিউ এখন 9 লাখেরও বেশি।

View this post on Instagram

A post shared by DJ KHALED (@djkhaled)

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে, সৌদি আরবের আলউলা মরুভূমিতে গিয়ে হেয়ার কাট করাচ্ছেন ডিজে খালেদ। তার জন্য তিনি সেখানে একটি কাঠের চেয়ারও পেতে বসেছেন। একজন হেয়ার ড্রেসার তাঁর চুলগুলি কাটছেন। সেখানে আরও একটি চেয়ার রয়েছে, যেখানে ওই হেয়ার ড্রেয়ার তাঁর চুল কাটার সরঞ্জামগুলি রেখে দিয়েছেন। চুল কাটার সময় জনপ্রিয় এই গায়ক ক্যামেরার দিকে তাকিয়ে একাধিক পোজ়ও দিয়েছেন।

ভিডিয়োটির ক্যাপশনে খালেদ লিখেছেন, “ঈশ্বর এমনটা করেছেন।” ব্যাপক ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখে নেটিজ়েনরা আনন্দে আত্মহারা। মরুভূমির মাঝে গিয়েও যে চুল কাটা যায়, তা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটপাড়ার লোকজন।

একজন ব্যবহারকারী লিখেছেন, “খালেদকে আমি এ পর্যন্ত যা করতে দেখেছি, তার মধ্যে এটাই সবথেকে আলাদা খালেদ।” আর একজন যোগ করলেন, “এরকম মাঝখানে গিয়ে চুল কাটায় কেবল উন্মাদরা।”