Viral Picture: এটাও সম্ভব! ‘বদনাম’ ঘুচিয়ে ছাপার অক্ষরে প্রেসক্রিপশন লিখলেন এক ডাক্তার

Doctor's Beautiful Handwriting Viral: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কেরলের এক ডাক্তারের লেখা প্রেসক্রিপশন। যেমন সুন্দর হাতের লেখা, তেমন স্পষ্ট ওষুধের নামও। যেন ছাপা অক্ষরে লেখা। যে কেউ পড়ে ফেলতে পারবেন নিমেষে।

Viral Picture: এটাও সম্ভব! 'বদনাম' ঘুচিয়ে ছাপার অক্ষরে প্রেসক্রিপশন লিখলেন এক ডাক্তার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 11:15 AM

Latest Viral News: ডাক্তারের (Doctor) লেখা প্রেসক্রিপশন (Prescription) পড়া কার সাধ্য! তাতে যে কী লেখা, তা বোঝা বেশ কঠিন। একমাত্র বুঝতে পারে ওষুধের দোকানের কর্মীরা। তারাই ওই লেখা (Hand Writing) পড়ে ওষুধ দেন গ্রাহককে। কঠিন কঠিন ওষুধের নাম এমন জড়িয়ে-পেঁচিয়ে লেখেন ডাক্তাররা, দেখে মনে হবে কয়েকটি দাগ কাটা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) মিমও কম নেই এই প্রেসক্রিপশন নিয়ে। এসবের মধ্যেই ভাইরাল (Viral) হয়েছে কেরলের এক ডাক্তারের লেখা প্রেসক্রিপশন। যেমন সুন্দর হাতের লেখা, তেমন স্পষ্ট ওষুধের নামও। যেন ছাপা অক্ষরে লেখা। যে কেউ পড়ে ফেলতে পারবেন নিমেষে। বিরল এই প্রেসক্রিপশন মুহূর্তে ভাইরাল করেছেন নেটিজেনরা।

ডাক্তারের লেখা প্রেসক্রিপশনটি একজন টুইটার ব্য়বহারকারী টুইটারে একটি পোস্টে কমেন্ট করেছেন। সেই প্রেসক্রিপশনে ডাক্তারের হাতের লেখা দেখলে আপনি চমকে উঠবেন। আপনার মনে হবে আপনি যেন ভুল দেখছেন। স্পষ্ট বোঝা যাচ্ছে ওষুধের নাম। গোটা গোটা অক্ষরে লেখা। ইন্টারনেটে ভাইরাল হওয়া ডাক্তারের প্রেসক্রিপশনটি একজন শিশু বিশেষজ্ঞের। যা অশ্বিকা নামে 4 বছর বয়সী একটি মেয়ের জন্য লেখা হয়েছিল। যেখানে ডাক্তারের লেখা এত সুন্দর যে ছাপার মেশিনও হার মানবে।

এই প্রেসক্রিপশনটি দেখার পর থেকে অনেকে অনেক মজার কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “প্রেসক্রিপশনে লেখা সবকিছু পড়া বেশ সহজ। তা না হলে প্রায়ই এমন হয় যে, ডাক্তার যাই লিখুক না কেন, আমরা তা পড়তে পারি না।” আরও একজন কমেন্ট করেছে, “প্রেসক্রিপশনের লেখা আমি কিছুই বুঝতে পারি না। সরাসরি ফার্মাসিস্টের কাছে গিয়ে ওষুধ নিয়ে চলে আসি। সেখানে এমন হাতের লেখা দেখে অবাক লাগছে। ” কেউ আবার লিখেছেন,”তারমানে ডাক্তাররা চাইলেই এমন সুন্দর করে লিখতে পারেন। কিন্তু লেখেন না।”