Viral Video: এক বোতল বিয়ার চেটে পুটে সাফ করে দিল পোষ্য কুকুর! নেশাতুর অবস্থায় শেষে কোমডে ঝিমুনি

Pet Dog Drinking Beer: এক বোতল বিয়ার সাবাড় করে দিল এক পোষ্য কুকুর। আর তারপরে বাথরুমে কোমডেই ঘুমিয়ে পড়ল সে। ভাইরাল ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: এক বোতল বিয়ার চেটে পুটে সাফ করে দিল পোষ্য কুকুর! নেশাতুর অবস্থায় শেষে কোমডে ঝিমুনি
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 8:04 PM

বড়রা বলে থাকেন, ছোটদের সামনে এটা-সেটা রাখা উচিৎ নয়! সেই এটা-সেটার তালিকা অনেক লম্বা হতে পারে। যার মধ্যে বিয়ার (Beer) বা যে কোনও অ্যালকোহলের বোতল তো রয়েইছে। কিন্তু পোষ্যদের থেকে তো এমনতর বোতল সরিয়ে রাখার কথা বলেন না সিনিয়ররা। ভাবছেন, কেন এমন কথা বলছি! আর কেন যে বলছি তা যদি শোনেন, তাহলে অবাক হয়ে যাবেন! এক সারমেয়, বাড়ির পোষ্যই (Pet Dog) বটে এক বোতল বিয়ার একবারে চেটে পুটে সাফ করে দিল। শেষে নেশা হওয়ার পর দেখা যাচ্ছে, কোমডেই সে মাথা দিয়ে ঘুমিয়ে পড়েছে।

View this post on Instagram

A post shared by Animallover33 (@anima_llover33)

টপ অ্যাঙ্গেল থেকে ভিডিয়োটি নেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে দেখে বোঝার উপায় নেই যে, ওই সারমেয় বিয়ার পান করছে। দূর থেকে বোঝা যাচ্ছে, গ্লাস থেকে কিছু একটা যেন পান করছে কুকুরটি। ও বাবা, ক্যামেরা যতই ক্লোজ়ে এগোতে লাগল, ততই ধারণা বদলাতে থাকল। দেখা গেল, একটা টেবিলে ইতিউতি পড়ে রয়েছে মদের বোতল, বিয়ারের বোতল। আর একটা গ্লাসেও রয়েছে বিয়ার, আর সেই বিয়ার ভর্তি গ্লাসে চুমুক দিচ্ছে কুকুরটি।

কাট টু – তার ঠিক পরেই আমাদের নিয়ে যাওয়া হচ্ছে একটি বাথরুমে। আর সেই বাথরুমে দেখা যাচ্ছে, কুকুরটি কোমডে মাথা রেখে শুয়ে পড়েছে। আর তার পিঠ চাপড়াচ্ছেন এক ব্যক্তি, যাঁর মুখ দেখা যায়নি। কেবল হাতটাই দেখা গিয়েছে তাঁর।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে অ্যানিম্যাল লাভার ৩৩ নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, দয়া করে পোষ্যদের থেকে অ্যালকোহল দূরে সরিয়ে রাখুন। ভিডিয়োটি কে বা কারা তুলেছেন, সে বিষয়ে জানা যায়নি।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বিপুল সংখ্যক ভিউ হয়েছে এই ভিডিয়োর। লাইক প্রায় সাড়ে পাঁচ লাখের কাছাকাছি হতে চলল। বহু মানুষ কমেন্টও করেছেন। তবে তাঁদের মধ্যে একজনের কমেন্ট বেশ মজার। তিনি লিখেছেন, “বিয়ার খাওয়া যখন শুরু করেছিলাম, তখন আমি এই ভাবেই কোমডে শুয়ে থাকতাম।”

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে ছোট্ট স্কুলপড়ুয়ার নাচ, এখনও পর্যন্ত সবথেকে ‘কিউট’ ভিডিয়ো!

আরও পড়ুন: ঠাকুমাকে বাড়ি ফিরতে দেবে না, হাত চেপে ধরে সারমেয়র কাতর মিনতি!

আরও পড়ুন: তৃষ্ণার্ত সাপকে জল খাওয়াচ্ছেন যুবক! ‘উদারতা’ দেখে মুগ্ধ নেট দুনিয়া