Viral Video: ঠাকুমাকে বাড়ি ফিরতে দেবে না, হাত চেপে ধরে সারমেয়র কাতর মিনতি!

Pet Dog Video: ঠাকুমা বাড়ি চলে যাবে, তাই তার হাত চেপে ধরে বসে আছে পোষ্য কুকুর। ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আপনিও একবার ধেকে নিন।

Viral Video: ঠাকুমাকে বাড়ি ফিরতে দেবে না, হাত চেপে ধরে সারমেয়র কাতর মিনতি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 8:52 PM

সারমেয়র ভিডিয়ো (Pet Dog Video) নেটিজেনদের সব সময়ই মন কেড়ে নেয়। তাদের কেয়ারিং মনোভাব, মানুষের প্রতি অপার টান, মানুষ ছাড়া সত্যিই যেন আর কেউ বুঝতে পারে না! তারা কথা বলতে পারে না ঠিকই। কিন্তু হাবেভাবে আর অঙ্গভঙ্গিমায় মানুষের থেকে তারা যে কমও কিছু যায় না। আর সেই কারণেই ঘুরেফিরে ভাইরাল হয় কুকুরদের ভিডিয়ো (Viral Video)। তেমনই এক কাণ্ড আবারও দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Petblush (@pet.blush)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বয়স্ক এক মহিলা ও তাঁর পোষ্য কুকুরকে। মহিলার পিছনে এক ব্যক্তিকে জুতোও পরতে দেখা যাচ্ছে। আর তাঁদের পাশে রয়েছে অনেক ব্যাগ, যা দেখে বোঝা যাচ্ছে, ওই বয়স্ক দম্পতি কোথাও ঘুরতে যাবেন অথবা কোথায় থেকে এসেছিলেন, এবার সেখানে ফিরে যাওয়ার পালা। কিন্তু সেই পোষ্য সারমেয় তাঁদের যেতে দেবে না। আর তাই বয়ষ্ক মহিলার হাত দুটি সে চেপে ধরে রয়েছে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। পেটব্লাশ নামক একটি ইনস্টা পেজ থেকে শেয়ার করা হয়েছে এই রিলস ভিডিয়ো। ক্যাপশনে লেখা হয়েছে, “যখন সে বুঝল যে, ঠাকুমা বাড়ি চলে যাচ্ছে।” গোল্ডেনবয়মারফি নামক আর একটি পেজ থেকে এই ভিডিয়োটি প্রাপ্ত বলে সেই পোস্টেই উল্লেখ করা হয়েছে। ভিডিয়োতে একটি টেক্সটও রয়েছে, যাতে লেখা হয়েছে, “ঠাকুমার কাছে চলে না যাওয়ার আবেদন করছে।”

মহিলাকে ঠাকুমা বলেই সম্বোধন করা হয়েছে এই ইনস্টা পোস্টে। আর এই ভিডিয়ো বহু মানুষের মন জিতে নিয়েছে। সারমেয়র এই কাতর মিনতি যেন হৃদয় ভেঙে দিয়েছে অনেকের। নেটিজেনদের অনেকেই অনেক কমেন্ট করেছেন। কেউ বলছেন, “মানুষের থেকেও ভাল ওরা মনে ভাব প্রকাশ করতে জানে।” আর একজন লিখলেন, “ভিডিয়োটা দেখে আমার মন খারাপ হয়ে গেল।”

তৃতীয় একজন ফিরে গেলেন স্মৃতির অলিগলি বেয়ে ছোটবেলায়। তিনি লিখলেন, “ছোটবেলায় যখন দাদু-দিদা আমাদের বাড়ি বেড়াতে আসত, তারপরে যখন আবার মামাবাড়ি ফিরে যেত তখন ঠিক এরকমই লাগত আমার।”

আরও পড়ুন: রাজনীতি কী? ‘গরমেন্ট’-এর কী কাজ? ভগবন্ত মানের উত্তরে সিধুর কী হাসি! লাফটার চ্যালেঞ্জের পুরনো ভিডিয়ো এখন ভাইরাল

আরও পড়ুন: কুকুরের হানা থেকে বাঁচতে মরে যাওয়ার অভিনয় হাঁসের, ভিডিয়ো নেটাগরিকদের মন জিতল!

আরও পড়ুন: মগডালে বিড়াল, নীচে নামাতে ৩৫ ফুট উঁচু গাছে উঠল কিশোর, উদ্ধার করতে আসরে দমকল কর্মীরা