Viral Video: কুকুরের হানা থেকে বাঁচতে মরে যাওয়ার অভিনয় হাঁসের, ভিডিয়ো নেটাগরিকদের মন জিতল!

Dog And Duck: কুকুরের আক্রমণ থেকে নিজের প্রাণ বাঁচাতে এমনই অভিনয় করল একটি হাঁস, যা দেখে নেটাগরিকরা বলছেন, 'হাঁসটিকে অস্কার দেওয়া উচিৎ।'

Viral Video: কুকুরের হানা থেকে বাঁচতে মরে যাওয়ার অভিনয় হাঁসের, ভিডিয়ো নেটাগরিকদের মন জিতল!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 11:40 PM

পশুপাখির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আজকাল খুবই ভাইরাল হয়। বিশেষ করে পশুপাখিদের মধ্যে খুনসুটির ভিডিয়ো। কখনও বা সারমেয়র কেয়ারিং স্বভাব বা বাঁদরের দুষ্টুমি। এমনই এক ভিডিয়ো আবার ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে একটি হাঁসকে (Duck) রীতিমতো অভিনয় করতে দেখা গেল, একটা কুকুরের (Dog) আক্রমণ থেকে বাঁচতে।

৪৮ সেকেন্ডের এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ইউটিউব পেজ ভাইরাল ওয়াইটি থেকে। সেই ভিডিয়োতেই ধরা পড়েছে ওই হাঁসের অভিনয়। ইউটিউবে শেয়ার করা ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কুকুরের থেকে কৌশলে প্রাণ বাঁচাল এই হাঁস। স্মার্ট ডাক!”

ভিডিয়োতে হাঁসের অনতিদূরেই দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে কুকুরটিকে। দেখেই বোঝা যাচ্ছে যে, কুকুরটি সুযোগের অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছে। ওই হাঁস একবার উঠলেই তাকে আক্রমণ করবে সে। এদিকে হাঁসটিও যে চরম চালাক! ঘাপটি মেরে পড়ে রয়েছে সে। কুকুরটি এর মধ্যে অনুধাবন করে ওঠে যে, হাঁসের প্রাণ সংশয় রয়েছে। আর তখনই সে চলে যায়। আর যেই না চলে যায় কুকুরটি, সঙ্গে সঙ্গে সেই হাঁস আবার উঠে গটগট করে হেঁটে চলে যায়।

এই ভিডিয়ো নেটপাড়ার লোকজনের হৃদয় কেড়ে নিয়েছে। প্রচুর ভিউ হয়েছে এই ভিডিয়োর। কমেন্টও করেছেন বহু মানুষ। একজন তো হাঁসের অভিনয় দেখে বলেই ফেললেন, “এই হাঁসটিকে একটা অস্কার দেওয়া উচিৎ!”

আরও পড়ুন: মগডালে বিড়াল, নীচে নামাতে ৩৫ ফুট উঁচু গাছে উঠল কিশোর, উদ্ধার করতে আসরে দমকল কর্মীরা

আরও পড়ুন: ১৩ সন্তানের মা হয়েছে আইটিবিপি- র যোদ্ধা সারমেয় জুলি, মা-সন্তানের খুনসুটির মিষ্টি মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: পুষ্পার ‘ঝুকেগা নেহি’ কায়দা দেখিয়ে ভাইরাল এই সদ্যোজাত!