Viral Video: পুষ্পার ‘ঝুকেগা নেহি’ কায়দা দেখিয়ে ভাইরাল এই সদ্যোজাত!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Mar 12, 2022 | 11:16 PM

Pushpa Signature Move: এবার এক সদ্যোজাতকে দেখা গেল পুষ্পা ছবির সেই সিগনেচার মুভটি করে দেখাতে। অবিশ্বাস্য মনে হতেই পারে! ভিডিয়োটা না দেখলে আপনি বিশ্বাস করবেন না। তাই একবার দেখুন।

Viral Video: পুষ্পার 'ঝুকেগা নেহি' কায়দা দেখিয়ে ভাইরাল এই সদ্যোজাত!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

সর্বস্তরে সমাদৃত হয়েছে পুষ্পা: দ্য রাইজ় (Pushpa: The Rise) ছবিটি। গান থেকে শুরু করে ছবির এক-একটা ডায়লগ, আর আল্লু আর্জুনের (Allu Arjun) আদবকায়দা নজর কেড়েছে আট থেকে আশি সকলের! পাল্লা দিয়ে আবার রয়েছে নাচের হুক স্টেপগুলো, ইনস্টাগ্রাম খুললেই যেগুলোর রিলস ভিডিয়ো একপ্রকার নিয়ম করে দেখা যাবেই। তবে সবথেকে বেশি জনপ্রিয় হয়েছে আল্লু অর্জুনের সেই ঝুকেগা নেহি সিগনেচার মুভ (Jhukega Nehi Move)। ছবি রিলিজ়ের পর থেকেই আল্লুর সেই থুতনির নীচ দিয়ে হাত নিয়ে যাওয়ার কায়দা মন কেড়েছে আট থেকে আশি বহু মানুষের। এবার এক সদ্যোজাত শিশুকেও সেই ‘ম্যায় ঝুকেগা নেহি’ কায়দায় থুতনির নীচ দিয়ে হাত নিয়ে যেতে দেখা গেল।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখে নেটাগরিকরা একপ্রকার অবাক! ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শর্মা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক সদ্যোজাত যে সম্ভবত ঘুমিয়ে রয়েছে। আর ঘুমের ঘোরেই সে হঠাৎ করে থুতনির নীচ দিয়ে হাতটা একবার নিয়ে যায়। আর আপনি যদি ছোট্ট ছেলের ওই কায়দা একবার দেখেন, তাহলে আপনার কানেও যেন হুট করে একবার বেজে উঠবে, “ম্যায় ঝুকেগা নেহি!”

আইএএস অফিসার অবনীশ শর্মা ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করে লিখছেন, “ইয়ে তো পাক্কা কভি নেহি ঝুকেগা!” অর্থাৎ এই শিশুও কোনও দিন তার মাথা নত করবে না। ভিডিয়োটি মাত্র ৩ সেকেন্ডের। স্বাভাবিক ভাবে এত ছোট্ট ভিডিয়ো দর্শকদের নজর কাড়ে না। কিন্তু ওই সদ্যোজাত তিন সেকেন্ডেই যা করার করে দিয়েছে! আর তাতেই তা ভাইরাল।

হাতে গোনা কয়েক দিন আগে পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। আর এর মধ্যেই তার ভিউ প্রায় সাড়ে ৪ লাখের কাছাকাছি। ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন বহু মানুষ। কমেন্টও করেছেন অনেকে। একজন ইউজার লিখছেন, “আমার যেন দেখে মনে হল, বাচ্চাটি মায়ের পেট থেকেই পুষ্পা ছবিটি দেখে নিয়েছে।” আর একজন লিখলেন, “এ হল পুষ্পার খুদে সংস্করণ।”

আরও পড়ুন: কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি! ফের ভাইরাল ম্যাগি তৈরির আজব রেসিপি, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: একই শাড়িতে ঘোমটা মাথায় অনেক মহিলা! মা’কে চিনতে একরত্তির কৌশলে অবাক নেটপাড়া

আরও পড়ুন: বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রেম পেল পরিণতি, নাচ-গানে মুখরিত বিয়ের শুরুতেই বর-কনের চোখে জল!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla