Viral Video: একই শাড়িতে ঘোমটা মাথায় অনেক মহিলা! মা’কে চিনতে একরত্তির কৌশলে অবাক নেটপাড়া

Mother And Little Boy: ঘরে সার দিয়ে পরপর বসে রয়েছেন কয়েকজন মহিলা, যাঁদের পরনে প্রায় একই হলদে রঙের শাড়ি, সকলেরই ঘোমটা টানা। মায়ের মতো এক মহিলার ভিড়ে এবার কী ভাবে তার মা'কে খুঁজে পাবে ছোট্ট শিশু?

Viral Video: একই শাড়িতে ঘোমটা মাথায় অনেক মহিলা! মা'কে চিনতে একরত্তির কৌশলে অবাক নেটপাড়া
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 2:18 AM

মা। এই একটা শব্দই যেন সবকিছুর উত্তর দিয়ে দেয়। তাঁর উপস্থিতির প্রমাণ পেতে স্রেফ গায়ের গন্ধটুকুই যথেষ্ট! রবি ঠাকুর যেমনটা বলেছিলেন, “আমি যদি দুষ্টুমি করি চাঁপার গাছে চাঁপা হয়ে ফুটি!” সে যত লুকোচুরি খেলাই চলুক না কেন! ‘খোকা কোথায় ওরে’, ডাকার দরকার হবে না। আর যদি উল্টোটা হয়। মা যদি সন্তানের সঙ্গে লুকোচুরি খেলা করে? কিসসু যাবে আসবে না! ওই যে বললাম না, মায়ের (Mother) উপস্থিতি তাঁর গন্ধই জানান দেয়! তেমনই এক কাণ্ড ঘটল ছোট্ট একটা ছেলের (Little Boy) সঙ্গে। লুকোচুরি খেলার চেষ্টা করল তার মা। সে ছেলে এখনও ঠিক করে মা পর্যন্ত বলতে শেখেনি। কিন্তু লুকিয়ে থাকার চেষ্টা করে যাওয়া সেই মা’কে ঠিক খুঁজে বের করল সেই একরত্তি।

View this post on Instagram

A post shared by SFT (@status.fan.tranding)

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিয়ো শুরু হতেই একটি শিশুকে মায়ের খোঁজে ঘরে ঢুকতে দেখা যাচ্ছে। আর সেই ঘরে সার দিয়ে পরপর বসে রয়েছেন কয়েকজন মহিলা, যাঁদের পরনে প্রায় একই হলদে রঙের শাড়ি, সকলেরই ঘোমটা টানা। এবার কী ভাবে তার মা’কে খুঁজে পাবে ছোট্ট শিশু? এক সেকেন্ডের জন্য প্রথমেই ছেলেটি একজন মহিলার দিকে এগিয়ে গেল। বেশি দূর যেতেও হল না। তাতেই সে বুঝে গেল যে, ইনি তার মা নন। প্রথম চান্সে ফেল করলেও পরের বার বাজিমাত করে শিশুটি।

এরপর ঠিক একবারে শেষ বসা মহিলার দিকে এগিয়ে গেল সে। কাছে যেতেই, গন্ধ অনুভব করতেই সে বুঝে গেল যে, ইনিই তার মা। সঙ্গে সঙ্গে মায়ের কাছে গিয়ে কোলে বসে পড়ে এবং তার মা-ও তখন ঘোমটা খুলে দেন। ছোট্ট ছেলের এই কৌশল আপনারও মন জিতে নেবে, ঠিক যে ভাবে এই ভিডিয়ো নেটপাড়ার বহু মানুষের মন জিতে নিয়েছে।

গত ৬ মার্চ ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। তার এক সপ্তাহ যেতে না যেতেই এর মধ্যে ১৮ মিলিয়নেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিয়োটির। স্টেটাস ফ্যান ট্রেন্ডিং নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়। বহু মানুষ কমেন্ট করেছেন ভিডিয়োতে। একজন লিখছেন, “আমার দেখা ইদানিং কালের সবথেকে সেরা একটা ভিডিয়ো।” আর একজন ইউজার লিখলেন, “মায়ের গন্ধটাই যে আলাদা, সেটা ওই বাচ্চাটাও বুঝতে পেরেছিল।”

আরও পড়ুন: নিজেই ভাঙল নিজের রেকর্ড! দেখুন বিশ্বের দীর্ঘতম গাড়ির ভিডিয়ো

আরও পড়ুন: বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রেম পেল পরিণতি, নাচ-গানে মুখরিত বিয়ের শুরুতেই বর-কনের চোখে জল!

আরও পড়ুন: পর্যটকদের ভয় দেখানোর সে কী কায়দা! ছোট্ট হাতি মন জিতল নেটপাড়ার…