Viral Video: কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি! ফের ভাইরাল ম্যাগি তৈরির আজব রেসিপি, দেখুন ভিডিয়ো

Viral Video: সোশ্যাল মিডিয়ায় (Social Media) এই ভিডিয়ো ভাইরাল (Viral Video) হওয়ার পর থেকে ২ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। ম্যাগি নিয়ে (Maggi With Cotton Candy) এমন অদ্ভুত পরীক্ষা নিরীক্ষা দেখে বেজায় চটেছেন নেটিজ়েনরা।

Viral Video: কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি! ফের ভাইরাল ম্যাগি তৈরির আজব রেসিপি, দেখুন ভিডিয়ো
কটন ক্যান্ডি দিয়ে তৈরি হচ্ছে ম্যাগি। Photo Credit: Navbharat Times
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 4:57 PM

মিষ্টি তুলো, বুড়ির চুল কিংবা কটন ক্যান্ডি (Cotton Candy)— নাম যাই হোক না কেন, এ জিনিস খেতে ভালবাসেন আট থেকে আশি সকলেই। কিন্তু তাই বলে কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি (Maggi) বানিয়ে খেতে দেখেছেন কাউকে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। সেখানে দেখা গিয়েছে, কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি (Cotton Candy Maggi) বানাচ্ছেন এক তরুণী। সেই ম্যাগি আবার খেতেও দেখা গিয়েছে তাঁকে। এই ভাইরাল ভিডিয়ো দেখে রীতিমতো ক্ষুব্ধ নেটিজ়েনরা। প্রায় সকলেই বলেছেন, এটা করার কি খুব দরকার ছিল? যতই হোক না কেন ভারতীয়দের কাছে ‘টু মিনিটস নুডলস’ ম্যাগি কার্যত আবেগ। সধারণ মধ্যবিত্ত সব বাড়িতেই পছন্দের টিফিন হিসেবে ম্যাগি বেশ জনপ্রিয়। বাচ্চাদেরও ম্যাগি বেশ পছন্দের খাবার। মায়েরাও চটজলদি বানিয়ে দিতে পারে। আর তাই জনপ্রিয় ম্যাগি নিয়ে এ হেন কায়দা কারওরই পছন্দ হয়নি। কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি বানানোর রেসিপি নিয়ে তীব্র সমালোচনা করেছেন খাদ্যরসিক নেটিজ়েনরা।

দেখুন কটন ক্যান্ডি দিয়ে ম্যাগি তৈরির সেই ভাইরাল ভিডিয়ো

Eat This Delhi নামের একটি ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক তরুণী ম্যাগি তৈরি করছেন। প্রথমে দিকে সব ঠিকই ছিল। মশলা, সবজির টুকরো সব মিশিয়ে ম্যাগি তৈরি করছিলেন তিনি। প্রথমে ফ্রায়িং প্যানে দিয়েছিলেন মাখন। তারপর স্যতে করে নিয়েছিলেন ছোট টুকরো করে কাটা সবজি। এরপর ম্যাগি, ম্যাগি মশলা এবং সামান্য নুন দিয়ে সবজির সঙ্গে মিশিয়ে নিচ্ছিলেন ম্যাগির। কিন্তু তারপর সব শেষে এটা কী করলেন? ম্যাগি যখন প্রায় সেদ্ধ হয়ে গিয়েছে তখন তার মধ্যে মিশিয়ে দিলেন কটন ক্যান্ডি। একটু নাড়াচাড়া করতেই ম্যাগির মধ্যে মিশে গিয়েছিল কটন ক্যান্ডি।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে ২ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। ম্যাগি নিয়ে এমন অদ্ভুত পরীক্ষা নিরীক্ষা দেখে বেজায় চটেছেন নেটিজ়েনরা। এরকম আজব ভাবে ম্যাগি তৈরি করার কোনও কারণ খুঁজে পাননি তাঁরা। কিছুদিন আগে ভাইরাল হয়েছিল রুআফজা ম্যাগি। যে ফুডব্লগার ওই ম্যাগি তৈরির ভিডিয়ো করেছিলেন এবং খেয়ে দেখেছিলেন, ভিডিয়ো তাঁর মুখভঙ্গি দেখেই নেটিজ়েনরা বুঝতে পেরেছিলেন যে ওই ম্যাগি খেতে কতটা খারাপ হয়েছে। এবার কটন ক্যান্ডি দিয়ে তৈরি করা ম্যাগির ক্ষেত্রেও স্বাদ সম্পর্কে সংশয় প্রকাশ করেছেন ভোজনরসিকরা। অনেকেই বলেছেন, জীবনেও এমন অদ্ভুত ম্যাগি খেয়ে দেখবেন না।

আরও পড়ুন- Viral Video: একই শাড়িতে ঘোমটা মাথায় অনেক মহিলা! মা’কে চিনতে একরত্তির কৌশলে অবাক নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: নিজেই ভাঙল নিজের রেকর্ড! দেখুন বিশ্বের দীর্ঘতম গাড়ির ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রেম পেল পরিণতি, নাচ-গানে মুখরিত বিয়ের শুরুতেই বর-কনের চোখে জল!