Viral Video: ব্যাঘ্র শাবক বড় হচ্ছে কুকুরের কোলে! দেখুন ভাইরাল ভিডিয়ো

Animal Video: জন্ম দিয়েছেন একজন আর লালন পালন করছেন আর এক মা- এমন ছবি আমাদের সমাজে কম নেই। এখানে ভগবান কৃষ্ণের কথাও মনে পড়ে যায়।

Viral Video: ব্যাঘ্র শাবক বড় হচ্ছে কুকুরের কোলে! দেখুন ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 6:51 PM

মা তো মা-ই হয়। আর সন্তানের প্রতি ভালবাসার কোনও সীমা হয় না। তাছাড়া মানবিক প্রেম একটু বেশিই হয় পশুদের ওপর। অন্তত এমনটাই জানান দেয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োগুলি। সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে করতে আঙুল থমকে যায় পোষ্যের ভিডিয়োতে। এমনই একটি Video সম্প্রতি Viral হয়েছে Social Media-তে। বাঘের বাচ্চা বাঘের কাছেই বড় হবে, এটাই তো স্বাভাবিক। কিন্তু সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, বাঘের বাচ্চাদের খেয়াল রাখছে একটি কুকুর।

কুকুরের বাচ্চার ভিডিয়ো প্রায়শই ভাইরাল হয়। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োতে উঠে এসেছে তিনটি বাঘের শাবকের ছবি। জন্ম দিয়েছেন একজন আর লালন পালন করছেন আর এক মা- এমন ছবি আমাদের সমাজে কম নেই। এখানে ভগবান কৃষ্ণের কথাও মনে পড়ে যায়। কিন্তু সহজে মাথায় আসে না পশুর কথা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ভাইরাল হওয়া এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে বাঘের তিনটি শাবকের খেয়াল রাখছে একটি ল্যাব্রাডর। একটি ল্যাব্রাডর ধৈর্য ধরে বসে আছে। আর তার চারপাশে খেলা করছে তিনটি বাঘের বাচ্চা। বাঘের শাবকগুলিকে তাদের মা একটি তাদের ছেড়ে চলে যায়। এই চিড়িয়াখানায় তাদের লালন পালনের দায়িত্ব নেয় ওই ল্যাব্রাডর। এই ভালবাসার কী নাম দেবেন?

এই ভাইরাল ভিডিয়ো চোখে জল এনে দিয়েছে নেটিজেনদের। আ পিস অফ নেচার নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োটি ইতিমধ্যে ১ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এর পাশাপাশি হাজার হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন কমেন্ট বক্সে।