Viral Video: কর্দমাক্ত পুকুরে সাঁতরে ডুবন্ত হরিণ শাবককে উদ্ধার সারমেয়র, ‘ভাল ছেলে’ আখ্যা নেটাগরিকদের!

Viral Video: কর্দমাক্ত পুকুরে সাঁতরে ডুবন্ত হরিণ শাবককে উদ্ধার সারমেয়র, 'ভাল ছেলে' আখ্যা নেটাগরিকদের!
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

হৃদয়বিদারক ভিডিয়ো, যেখানে একটি হরিণকে জলে ডুবে যাওয়া থেকে বাঁচাচ্ছে একটি কুকুর। অনলাইনে বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি। শেয়ারও করেছেন বহু মানুষ। আপনিও যদি একবার সেই ভিডিয়ো দেখেন, স্যালুট জানাবেন কুকুরটিকে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 22, 2022 | 4:07 AM

সারমেয়দের ভিডিয়ো আমাদের মন জিতে নেয়। মানুষের সঙ্গে কখনও তার ভাবের আদানপ্রদান, কখনও বা কিছু খুনসুটি, আবার কখনও তার রাগ, এই ধরনের ভিডিয়ো নেটপাড়ার লোকজন খুবই পছন্দ করেন। তার থেকেও বেশি পছন্দ করেন, যখন সেই কুকুর বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে কিছু করে। আরও বেশি করে মানুষের মন জিতে নেয়, যখন সেই কুকুর কারও প্রাণ বাঁচায়। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি নেটমাধ্যমে লোকজন খুবই শেয়ার করছেন। হৃদয়বিদারক ভিডিয়ো, যেখানে একটি হরিণকে (Deer) জলে ডুবে যাওয়া থেকে বাঁচাচ্ছে একটি কুকুর (Dog)। অনলাইনে বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি (Viral Video)। শেয়ারও করেছেন বহু মানুষ। আপনিও যদি একবার সেই ভিডিয়ো দেখেন, স্যালুট জানাবেন কুকুরটিকে।

হরিণ উদ্ধারের এই ভিডিয়োটি প্রথমে টিকটকে পোস্ট করা হয়েছিল। এখন তা এমনই ভাইরাল হয়েছে যে, বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে অনেকেই শেয়ার করছেন। ট্যুইটারেও শেয়ার করা হয়েছে। সেখানেই সবথেকে বেশি মানুষ ভিডিয়োটি দেখে রিঅ্যাক্ট করেছেন। ক্লিপটিতে দেখানো হয়েছে যে, কুকুরটি তার মুখের মধ্যে হরিণটিকে ধরে রেখে জলাশয়ে সাঁতার কাটছে। হরিণটি একবারেই বাচ্চা। সেই তাকে বাঁচাতেই কর্দমাক্ত জলে সাঁতরে মুখে করে আদরের সন্তানের মতোই নিয়ে এল সে। তার পরে এক পোচ, বেশ সাবধানে, তীরে পৌঁছানোর পরে প্রাণীটিকে নিচে ফেলে দেয়। আর তারপর সেই হরিণটিকে একজন নিয়ে যায়। যাওয়ার আগে কুকুরটিকে ‘ভাল ছেলে’ বলে যান তিনি।

ট্যুইটারে যেখানে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে, সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, “অবশ্যই এই সারমেয়র একটি বিরাট ট্রিট প্রাপ্য।” এখনও পর্যন্ত ট্যুইটারে এই ভিডিয়ো ২ মিলিয়নের বেশি ভিউ হয়েছে, যে সংখ্যাটা বেড়েই চলেছে। রিঅ্যাকশন এবং কমেন্টের তো বন্যা বয়ে গিয়েছে। সারমেয়র এমনতর প্রয়াসে সবাই তাকে সাধুবাদ জানিয়েছেন।

একজন ইউজার লিখছেন, “সুন্দর এই কুকুরটিকে অনেক ধন্যবাদ।” আর একবার আবার লিখলেন, “অসাধারণ একটা কুকুর।” আর একজন লিখলেন, “আমি তো প্রথমে একটা কুমির ভেবেছিলাম। এই ভাল ছেলেটার জন্য অনেক সম্মান। ভিডিয়োটা শেয়ার করার জন্যও অনেক ধন্যবাদ।”

আরও পড়ুন: Viral Video: নাগাড়ে খেয়ে গেলেন ৫০টি ওমলেট, “এ ভাবে খাবার নষ্ট করবেন না প্লিজ!” মন্তব্য নেটিজেনদের

আরও পড়ুন: Viral Video: গাড়ি চলেছে ৪১৪ কিমি/ঘণ্টা গতিবেগে, ভিডিয়ো করে প্রশ্নের মুখে এই মিলিয়নিয়ার…

আরও পড়ুন: Viral Video: দুই মিশরীয় যুবকের অসাধারণ ‘Knuckle’ পুশ-আপ, গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন তাঁরা, দেখুন ভিডিয়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA