Viral Video: নাগাড়ে খেয়ে গেলেন ৫০টি ওমলেট, “এ ভাবে খাবার নষ্ট করবেন না প্লিজ!” মন্তব্য নেটিজেনদের

Viral Video: নাগাড়ে খেয়ে গেলেন ৫০টি ওমলেট, এ ভাবে খাবার নষ্ট করবেন না প্লিজ! মন্তব্য নেটিজেনদের
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Man Eats Omelettes Back To Back: ভিডিয়োতে তাঁকে এক নাগাড়ে সবকটি ওমলেট খেতে গিয়েছে। আর তাই নেটিজেনদের সবথেকে নজর কেড়েছে। প্রথম ওমলেটটি খেতে শুরু করলেন, পাতাটা সরিয়ে রাখলেন আর তারপরই তুলে নিলেন আর একটা।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 21, 2022 | 11:11 PM

কম মজা, বেশি মজা – সব মিলিয়ে নেটপাড়ায় এখন মজাদার ভিডিয়োর (Funny Videos) ছড়াছড়ি। মজাদার খাওয়াদাওয়ার ভিডিয়োও সেখানে কম নেই। কেউ বেশি খাচ্ছেন, কেউ আবার এমনই আজব আইটেম বানাচ্ছেন যে, তা নিয়ে হাসাহাসি চলছে নেটমাধ্যমে। ঠিক যেমন আমাদের আজকের গল্পের হিরো! খাওয়াদাওয়ার দিক থেকে তাঁকে সুপারহিরোই বলা ভাল। একবার বসেই ব্যাক টু ব্যাক ৫০টা ওমলেট খেয়ে নিলেন। কলা পাতায় সার দিয়ে সাজিয়ে রাখা সেই ৫০টা ওমলেট (Omelettes)। আর তিনি একটা করে নিচ্ছেন, আর খেয়ে চলেছেন। একজন ইনস্টা ইউজার সম্প্রতি শেয়ার করেছেন এই ভিডিয়ো। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি (Viral Video)। আর তার কমেন্ট সেকশনে একের পর এক মজাদার মন্তব্য করেছেন নেটাগরিকরা।

@porchezhiyan_sr নামক একটি ইনস্টা প্রোফাইল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “আমার জীবনে আমি সব ওমলেট খেয়ে নিয়েছি..!!! ইন্ডিয়ান রেকর্ড!!! তবে ৫০টি দেশি মুরগির ডিমের ওমলেট খাওয়া সত্যিই চ্যালেঞ্জের বিষয়।” ভিডিয়োতে যে ব্যক্তিকে এই বিপুল পরিমাণ ওমলেট খেতে দেখা গিয়েছে, তাঁর নাম সাপাত্তু রামান। নিজেকে ‘প্রতিযোগী খাদক’ বলে দাবি করেছেন তিনি। ভিডিয়োতে তাঁকে এক নাগাড়ে সবকটি ওমলেট খেতে গিয়েছে। আর তাই নেটিজেনদের সবথেকে নজর কেড়েছে। প্রথম ওমলেটটি খেতে শুরু করলেন, পাতাটা সরিয়ে রাখলেন আর তারপরই তুলে নিলেন আর একটা।

এদিকে ভিডিয়োর কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানাবিধ মন্তব্যে। কেউ মজাদার কথা বলেছেন, কেউ বা একটু সিরিয়াস। তাঁদেরই একজন বললেন, “প্রয়োজনাতিরিক্ত খাবার খাওয়া মানে তা নষ্ট করা। প্লিজ এমন করবেন না।” আর এক জনও একই সুরে বললেন, “না! এতটা খাবার নষ্ট করবেন না। গরীব মানুষদের দিয়ে দিন।” আর একজন মজা করে বললেন, “এই লোকটার ব্লাড প্রেসার দেখছি হাই!” আর একজনের মন্তব্য, “কে তোমায় চ্যালেঞ্জ করেছে ভাই।” ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ১৭৪,০০-এর মতো লাইক পড়েছে।

তবে এই প্রথম বার রামান নামের এই ব্যক্তি ভাইরাল হলেন এমনটা নয়। এর আগেও বিপুল পরিমাণ খাবার জন্যই শিরোনামে এসেছিলেন। @porchezhiyan_sr ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই আগে কিছু ভিডিয়ো শেয়ার করা হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল ৩৬টি ঘিয়ের ধোসা খাচ্ছেন তিনি, যাতে পিঁয়াজ ও টোম্যাটো ছিল এবং সঙ্গে ছিল নারকেলের চাটনি ও সাম্বার। সেই ভিডিয়োটা প্রায় ১৫,০০০ লাইক পেয়েছিল। আর একটি ভিডিয়োতে আবার ছেলেদের সঙ্গে চ্যালেঞ্জ করে ১০৮টি বড়া খেয়েছিলেন। ভাইরাল হয়েছিল সেই ভিডিয়োও।

আরও পড়ুন: গাড়ি চলেছে ৪১৪ কিমি/ঘণ্টা গতিবেগে, ভিডিয়ো করে প্রশ্নের মুখে এই মিলিয়নিয়ার…

আরও পড়ুন: শেহনাজ়কে সঙ্গে নিয়ে যশরাজ বলছেন, ‘বোরিং দিন, বোরিং মানুষ’!

আরও পড়ুন: মালাবদলের সময় বর-কনের খুনসুটি! পাত্রীর কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA