Viral Video: মালাবদলের সময় বর-কনের খুনসুটি! পাত্রীর কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা

Viral Video: মালাবদলের সময় বর-কনের খুনসুটি! পাত্রীর কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা
ছবি প্রতীকী।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, যতবারই মালা নিয়ে বর কনে দিকে এগোচ্ছেন, ততবারই কনে কোমর থেকে বেন্ড করে অর্থাৎ বেঁকে গিয়ে নীচে নেমে যাচ্ছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 20, 2022 | 6:40 PM

বিয়েবাড়িতে (Wedding) বর-কনের খুনসুটির মুহূর্ত সবসময়েই বেশ মজার হয়। সম্প্রতি তেমনই একটি মজার মুহূর্তের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পারুল গর্গ নামের এক মেকআপ আর্টিস্ট ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, মালা বদলে (Varmala) সময় বরের সঙ্গে খুনসুটিতে মজেছেন স্বয়ং কনে। যতবারই কনের দিকে মালা নিয়ে বর হাত এগোচ্ছেন, ততবারই কায়দা করে সরে যাচ্ছেন কনে। মালা বদলের সময় প্রায় সব বিয়েবাড়িতেই এমন মজার কাণ্ডকারখানা দেখা যায়। তবে এক্ষেত্রে নজর কেড়েছে কনের ফিটনেস। কিন্তু কী এমন করেছেন ওই কনে যে নেটিজ়েনদের সবাই একদম চমকে গিয়েছেন?

মালা বদলের সময় বর-কনের খুনসুটি, দেখুন ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, যতবারই মালা নিয়ে বর কনে দিকে এগোচ্ছেন, ততবারই কনে কোমর থেকে বেন্ড করে অর্থাৎ বেঁকে গিয়ে নীচে নেমে যাচ্ছেন। দেখে মনে হচ্ছে, কনে যেন কোনও জিমন্যাস্ট। এত ফ্লেক্সিবল শরীর দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, পাত্রী নিশ্চয় যোগব্যায়াম, জিমন্যাস্টে পারদর্শী। নইলে ওভাবে ‘ব্যাক-বেন্ড’ করা বেশ সমস্যার। অন্য কেউ হলে এমনতা করতে পারত না। কিন্তু এই কবে একদম সাবলীল ভাবেই কোমর থেকে বেঁকে নীচে নেমে গিয়েছেন। দেখে মনে হচ্ছে আর্চ করা তাঁর দীর্ঘদিনের অভ্যাস। নাহলে ভারী লেহেঙ্গা পরে এমন বেন্ড করা মোটেই সহজ কথা নয়।

দিন তিনেক আগে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল এই ভিডিয়ো। এর মধ্যেই প্রায় ১.৫ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিয়োর। নেটিজ়েনরাও দারুণ সব মজার কমেন্ট করেছেন এই ভিডিয়ো দেখে। কেউ বলেছেন, ‘পাত্রী যখন যোগা প্রেমী তখন এমনটাই দেখা যায়।’ অনেকে আবার লিখেছেন ‘বেন্ড ইট লাইক…’। ভিডিয়োতে দেখা গিয়েছে, কনের এমন সাবলীল মুভমেন্ট দেখে বেশ অবাক হয়েছেন বরও। মুখে যেন আর হাসি ধরছে না তাঁর। নেটিজ়েনদের অনেকে আবার এই কনেকে ‘ম্যাট্রিক্স ব্রাইড’ অ্যাখ্যাও দিয়েছে। হলিউডের ছবি ‘ম্যাট্রিক্স’- এ চরিত্রদের এভাবে অনায়াসে বেন্ড হতে দেখা যায়। তবে তাদের ভঙ্গিতেই এই কনেকে বেন্ড হতে দেখে একদম চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: দুই মিশরীয় যুবকের অসাধারণ ‘Knuckle’ পুশ-আপ, গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন তাঁরা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video:বন্ধ জানলা ভেঙে কী ভাবে চুরি করতে হয় তার ডেমো দেখালো স্বয়ং চোর! এমন প্রতিভাকে পুরস্কারের ভাবনা নেটিজে়নদের

আরও পড়ুন- Emirates Viral Ad: বুর্জ় খালিফার মাথায় দাঁড়িয়ে মহিলা, পাশ দিয়ে বেরিয়ে গেল বীভৎস A380 প্লেন, এমিরেটসের নতুন বিজ্ঞাপনে চমক!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA