Viral Video:বন্ধ জানলা ভেঙে কী ভাবে চুরি করতে হয় তার ডেমো দেখালো স্বয়ং চোর! এমন প্রতিভাকে পুরস্কারের ভাবনা নেটিজে়নদের

চোরই শেখাচ্ছে চুরি করার কৌশল! এমন ঘটনা আগে কখনও দেখেছেন কি

Viral Video:বন্ধ জানলা ভেঙে কী ভাবে চুরি করতে হয় তার ডেমো দেখালো স্বয়ং চোর! এমন প্রতিভাকে পুরস্কারের ভাবনা নেটিজে়নদের
দেখুন চোরের কীর্তি ( ছবি সৌজন্যে- ইন্ডিয়া টাইমস)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 12:53 PM

এমন কাহিনি আগে শুনেছেন কখনও? চোরও নাকি চুরির ডেমো দিচ্ছে। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানলার বন্ধ কাঁচ ভেঙে কী ভাবে চুরি করতে হয় সেই কৌশলই দেখাল চোর। আর সেই ভিডিয়ো দেখে এহেন চোরকে পুরস্কৃতও করতে চেয়েছেন নেটিজেনরা ।

আইপিএস রূপিন শর্মা, ট্যুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানএই এক চোর পুলিশ অফিসারদের দেখায় কী ভাবে জানলা বন্ধ থাকা সত্ত্বেও সব কাঁচ ভেঙে ঢুকে পড়া যায় বাড়িতে। অপারেশন শেষ করে ওই জানলা দিয়েই কিন্তু আবার গলিয়ে পালিয়ে আসাো যায়। এর মিনিটের ওই ভিডিয়োতে দেখা যায়, পুলিশরা বাড়িটির সামনে এসে চোরের হাত থেকে হাতকড়া খুলে দেয়।

এরপর চোর দেখায় জানালার কাঁচ ভেঙে প্রথমে একটা পা ভেতরে ঢোকান। এরপর শরীরটাকে বাঁকিয়ে কী ভাবে ম্যাজিকের মত গলে যান জানালার ওই ফাঁক দিয়ে। আর এই দৃশ্য দেখেই হতবাক নেটদুনিয়া। জানালার কাঁচ ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করতে লেগেছে মোটে ১ মিনিট সময়।

ভিডিয়োটি শেয়ার করার পর তা কিন্তু তুমুল ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ১১ হাজার বারের বেশি দেখা হয়েছে সেই ভিডিয়ো। কিন্তু ঘরের সমস্ত দরজা, জানালা বন্ধ থাকা সত্ত্বেও কী ভাবে সিঁদ কেটে চুরি করে চোর তা দেখে হতবাক সকলেই।

ঘটনাটি ঘটেছে গুয়াহাটির দিসপুরে। গত সপ্তাহেই এই চোর চুরি করতে ঢোকে সেখানকার একটি ফ্ল্যাটবাড়িতে। এইভাবে ফ্ল্যাটের কাঁচ ভেঙে সে ভেতরে ঢুকে পড়ে। বেশ কিছু মূল্যবান জিনিসপত্রও হাতিয়ে নেয়। তারপর খিদে পাওয়ায় রান্নাঘরে চাল-ডাল বসিয়ে খিচুড়িও রান্না করে। এমন ঘটনা আগে কখনও দেখেনি গুয়াহাটি পুলিশ। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে পুরো ঘটনাটি।

সেখান থেকেই তাঁরা গ্রেফতার চৃকরেন চোরকে। তাঁদের কাছেও ঘটনাটি বেশ অন্যরকম ঠেকেছে। তাই লক আপ থেকে হাতকড়া পরানো অবস্থাতেই তাঁরা চোরকে নিয়ে আসেন ঘটনাস্থলে। সেখানেই চোর দেখায় কী ভাবে সে বহুতলে উঠে এমন অসাদ্য সাধন করেছে। চোরের এই অভিনব ভাবনা হাস্যরস যুগিয়েছে নেটিজেনদেরও। এমন মজার ভিডিয়ো দেখে নিন আপনিও।

আরও পড়ুন: Emirates Viral Ad: বুর্জ় খালিফার মাথায় দাঁড়িয়ে মহিলা, পাশ দিয়ে বেরিয়ে গেল বীভৎস A380 প্লেন, এমিরেটসের নতুন বিজ্ঞাপনে চমক!

আরও পড়ুন: Viral Video: হুবহু আইফোনের রিংটোন নকল করছে গুচি নামের এই টিয়া, একবার শুনেই দেখুন