Emirates Viral Ad: বুর্জ় খালিফার মাথায় দাঁড়িয়ে মহিলা, পাশ দিয়ে বেরিয়ে গেল বীভৎস A380 প্লেন, এমিরেটসের নতুন বিজ্ঞাপনে চমক!

Emirates Viral Ad: বুর্জ় খালিফার মাথায় দাঁড়িয়ে মহিলা, পাশ দিয়ে বেরিয়ে গেল বীভৎস A380 প্লেন, এমিরেটসের নতুন বিজ্ঞাপনে চমক!
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট

Viral Video: বিজ্ঞাপনটি যখন শুরু হচ্ছে, তখন দেখা যাচ্ছে এমিরেটসের পোশাক পরিহিত নিকোলের হাতে রয়েছে কিছু মেসেজ বোর্ড। আর যেই তিনি মেসেজ বোর্ডটি ডিসপ্লে করলেন, সঙ্গে সঙ্গে তাঁর পাশ দিয়ে বেরিয়ে গেল সেই এ৩৮০ প্লেনটি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 19, 2022 | 11:07 PM

এমিরেটসের নতুন বিজ্ঞাপনটি কি দেখেছেন? হ্যাঁ, এমিরেটস (Emirates), বৃহত্তম এয়ারলাইন এবং সংযুক্ত আরব এমিরেটসের পতাকাবাহী গত সপ্তাহে একটি বিজ্ঞাপনের জন্য নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এই বিজ্ঞাপনেও আছেন নিকোল স্মিথ-লুদভিক। এর আগে এই জনপ্রিয় এয়ারলাইনসের আর একটি ভিডিয়োতে তিনি ছিলেন। বেশ হইচই ফেলে দিয়েছিল সেই বিজ্ঞাপনটিও। আর নতুন ভিডিয়োটিও কিছু কম যায় না! বুর্জ় খালিফার (Burj Khalifa) ঠিক উপরে দাঁড়িয়ে আছেন নিকোল। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। তাক লাগানোর মতো কাণ্ডটি ঘটে ঠিক তার পরে। নিকোলের কান ঘেঁষে বেরিয়ে যায় এমিরেটসের বীভৎস এ৩৮০ প্লেন (A380 Plane)

এক মিনিটের এই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। ছোট্ট ক্লিপটি দেখে নেটাগরিকরা অবাক হয়ে গিয়েছেন। নিকোল স্মিথ-লুদভিক আসলে একজন প্রফেশনাল স্কাইডাইভিং ইনস্ট্রাক্টর। এই বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে এমিরেটসের একজন ক্রু মেম্বার হিসেবে। আর ভিডিয়োতে একটি এ৩৮০ বিমান তাঁর পাশ দিয়ে ঘুরছে। এক বার এই ভিডিয়ো দেখলে যে কেউ চমকে উঠতে পারেন।

বিজ্ঞাপনটি যখন শুরু হচ্ছে, তখন দেখা যাচ্ছে এমিরেটসের পোশাক পরিহিত নিকোলের হাতে রয়েছে কিছু মেসেজ বোর্ড, যেখানে লেখা হয়েছে, “বিশ্বের সবথেকে বড় শো-তে আইকনিক এমিরেটস এ৩৮০-র উড়ান।” আর যেই তিনি মেসেজ বোর্ডটি ডিসপ্লে করলেন, সঙ্গে সঙ্গে তাঁর পাশ দিয়ে বেরিয়ে গেল সেই এ৩৮০ প্লেনটি। ভিডিয়োর এক্কেবারে শেষে আপনি দেখতে পাবেন, বুর্জ় খালিফার উপরে দাঁড়িয়ে রয়েছেন নিকোল। আর ব্যাকড্রপে রয়েছে দুবাইয়ের স্কাইলাইন। মাটি থেকে ৮২৮ মিটার উপরে বুর্জ় খালিফা হল বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং।

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তার একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়োও ইউটিউবে শেয়ার করা হয়েছে। কী ভাবে এই বিজ্ঞাপন তৈরি হয়েছে, তা ফুটে উঠেছে ভিডিয়োটিতে। এদিকে নিকোলও ভিডিয়োটি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। লিখছেন, “বিশ্বের সর্বশ্রেষ্ঠ শো বন্ধুদের একত্রিত করবে বিশ্বের সবচেয়ে বিল্ডিংয়ের উপরে। একটি এক্সপো২০২০দুবাই ডে পাস সম্পূর্ণ বিনামূল্যে প্রতিটি টিকিটের সঙ্গে জেতার সুযোগ করে নিন। এমিরেটসের সঙ্গে উড়ুন, ভাল ভাবে উড়ুন।”

ভিডিয়োটি দেখে নেটপাড়ার লোকজন একপ্রকার চমকে গিয়েছেন। একজন লিখছেন, “নতুন বছরে এই প্রথম এমন কোনও দুর্ধর্ষ ভিডিয়ো দেখলাম। প্রোডাকশন টিমকে হ্যাটস অফ জানাই।” আর একজন আবার লিখলেন, “আমার জীবনে দেখা কিছু সেরা ভিডিয়োর মধ্যে এটি একটি।” এসবের মাঝে নিকোল-স্মিথ লুদভিক বলে উঠলেন, “এখনও পর্যন্ত আমার করা সবথেকে উত্তেজক প্রজেক্ট। এমিরেটস ও তার সমগ্র টিমকে অনেক ধন্যবাদ।”

আরও পড়ুন: হুবহু আইফোনের রিংটোন নকল করছে গুচি নামের এই টিয়া, একবার শুনেই দেখুন

আরও পড়ুন: ডিবেটে কথা বলার সুযোগই পেলেন না, নাচতে লাগলেন টিভি চ্যানেলের প্যানেলিস্ট

আরও পড়ুন: “ভগবান আমার বিয়ে কেন দিলে?” প্যারাগ্লাইডিং করতে গিয়ে মহিলার চিৎকার! বিপিন সাহুর ‘মহিলা সংস্করণ’ বলছেন নেটাগরিকরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA