Shehnaaz Gill-Yashraj Mukhate: শেহনাজ়কে সঙ্গে নিয়ে যশরাজ বলছেন, ‘বোরিং দিন, বোরিং মানুষ’!

Shehnaaz Gill-Yashraj Mukhate: শেহনাজ়কে সঙ্গে নিয়ে যশরাজ বলছেন, 'বোরিং দিন, বোরিং মানুষ'!
যশরাজ মুখাটে ও শেহনাজ় গিল।

সিদ্ধার্থের মৃত্যুর পর একমাস বাড়ি থেকে বের হননি শেহনাজ়। ছবির প্রোমোশনও করেননি। তারপর মুক্তি পায় তাঁর একটি ছবি 'হসলা রাখ'। অনেকটা সিদ্ধার্থের মায়ের সাহায্যেই স্বাভাবিক জীবনে ফিরছেন শেহনাজ়।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 21, 2022 | 1:17 AM

‘তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা’… বিগ বস ১৩ সিজ়নের বাড়িতে বসে এই কথা বলেছিলেন অভিনেত্রী শেহনাজ় গিল। সঙ্গে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লাও। সেই সংলাপকে ম্যাশ করে, তাতে মিউজ়িক যোগ করে শ্রোতাদের সামনে নতুন ভাবে এবং আরও মজাদার ভাবে তুলে ধরেছিলেন এক ব্যক্তি, যাঁর নাম যশরাজ মুখাটে। এরকম আরও অনেক ধরনের ম্যাশআপ করেছেন যশরাজ। সংলাপে মিউজ়িক যোগ করে নতুন রূপে উপস্থাপনা করা তাঁর ইউএসপি। এই কাজ করে গোটা দেশে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। যেমন ‘রাসোরেঁ মে কউন হ্যায়..’। সেরকমই একটি ভিডিয়ো ‘বোরিং ডে’। তৈরি করেছেন যশরাজ। সেই ভিডিয়োতেও রয়েছেন শেহনাজ়। কেবল রয়েছেনই নন, রীতিমতো শুটিংও করেছেন যশরাজের সঙ্গে। দেখা যাচ্ছে, বিগ বসের বাড়িতে বিছানায় শুয়ে অন্য প্রতিযোগী আরতী সিংকে শেহনাজ় বলছেন, ‘বোরিং ডে, বোরিং পিপল..’ তাঁদের এই আলাপ-আলোচনাকেই সঙ্গীত সহযোগে রিলের আকার দিয়েছেন যশরাজ।

বিগ বসের সময় ওজন বেশি ছিল শেহনাজ়ের। পরবর্তীকালে ডায়েট ও এক্সারসাইজ় করে ওজন কমিয়েছেন তিনি। সেই বদলে যাওয়া চেহারাতেই ভিডিয়োতে অংশ নিয়েছেন শেহনাজ়। তাঁকে দেখে মনে হয়, হঠাৎই যেন অনেক বেশি ম্যাচিওর হয়ে গিয়েছেন অভিনেত্রী।

২০২১ সালের ২ সেপ্টেম্বর প্রেমিক সিদ্ধান্ত শুক্লাকে চিরকালের জন্য হারিয়েছেন শেহনাজ়। বিগ বসের বাড়ি থেকেই তাঁদের প্রেম ও বন্ধুত্ব। ঘটনাচক্রে বিগ বস সিজ়ন ১৩ জিতেছিলেন সিদ্ধার্থই। ২০২১-এর এক দুপুরে হঠাৎই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৪০ বছরের অভিনেতা। খবরটি শকের মতো ধাক্কা দিয়ে যায় গোটা দেশকে। সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হয়েছিলেন শেহনাজ়। সেই শোক আজও তাঁর বুকে বিদ্ধ।

সিদ্ধার্থের মৃত্যুর পর একমাস বাড়ি থেকে বের হননি শেহনাজ়। ছবির প্রোমোশনও করেননি। তারপর মুক্তি পায় তাঁর একটি ছবি ‘হসলা রাখ’। অনেকটা সিদ্ধার্থের মায়ের সাহায্য়েই স্বাভাবিক জীবনে ফিরছেন শেহনাজ়।

আরও পড়ুন: Most hated villians of Bollywood: পর্দার এই খলনায়কদের সবচেয়ে বেশি ঘৃণা করে দর্শক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA