Viral Video: গাড়ি চলেছে ৪১৪ কিমি/ঘণ্টা গতিবেগে, ভিডিয়ো করে প্রশ্নের মুখে এই মিলিয়নিয়ার…

Viral Video: গাড়ি চলেছে ৪১৪ কিমি/ঘণ্টা গতিবেগে, ভিডিয়ো করে প্রশ্নের মুখে এই মিলিয়নিয়ার...

ফোর্বস অনুসারে, পাসার চেক প্রজাতন্ত্রের ৩৩ তম ধনী ব্যক্তি যার সম্পদ ৬.৬ বিলিয়ন চেক ক্রাউন ( প্রায় ২,২৯২ কোটি টাকা)।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 21, 2022 | 12:33 PM

একজন চেক মিলিয়নিয়ার একটি পাবলিক হাইওয়ে ধরে ঘণ্টায় ৪১৪ কিলোমিটার বেগে তাঁর উচ্চ-ক্ষমতাসম্পন্ন স্পোর্টস কার চালিয়েছেন। আর তার ঠিক পরেই তাঁকে জার্মানির পরিবহন মন্ত্রকের দ্বারা ভাল রকমের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে।

র‍্যাডিম পাসারের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। বার্লিন এবং হ্যানোভারের মধ্যে জার্মানির A2 অটোবাহনের একটি প্রসারিত রাস্তায় তিনি তাঁর বুগাটি চিরনকে গতিশীল করার একটি ভিডিয়ো এই মাসের শুরুর দিকে অনলাইনে প্রকাশ করেছিলেন তিনি। তিনি বলেন যে স্টান্টটি গত বছর ১০ কিলোমিটার সোজা প্রশস্ত তিন লেনের রাস্তায় শুট করা হয়েছে। তিনি এও জানান যে ওই পুরো স্ট্রেচে তিনি সবটাই দেখতে পাচ্ছিলেন, তাই দুর্ঘটনার কোনও সম্ভাবনাই ছিল না।

তিনি তাঁর ক্যাপশনে লিখেছিলেন, ‘নিরাপত্তা সবার আগে আর সেই কারণে পরিস্থিতিকেও নিরাপদ হতে হবে।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়িটি সেই মহাসড়কের আরও কয়েকটি যানবাহনকে অনায়াসে অতিক্রম করে সামনের দিকে এগিয়ে চলেছে। ভিডিয়োটি বিকেলের ঠিক শেষের দিকে শুট করা হয়েছিল বলেই জানানো হয়েছে এপির তরফ থেকে।

ভিডিয়োটি দেখুন:

ওই ব্যক্তি আরও লিখেছেন, ‘ভগবানকে ধন্যবাদ জানাই পরিস্থিতিকে নিরাপদ রাখার জন্য। সেই জন্যই আমি এই ৪১৪ কিমি/ঘণ্টার স্পিডে পৌঁছতে পেরেছি।’ জার্মানির অটোবাহন নেটওয়ার্কের বেশিরভাগেরই কোনও গতিসীমা নেই। কিন্তু পরিবহন মন্ত্রক, বুধবার প্রকাশিত এক বিবৃতিতে বলেছে যে এটি ট্র্যাফিকের নিয়ম লঙ্ঘন করেছে, যে নিয়মে রাস্তায় চলাচলকারী মানুষদের সুরক্ষার কথা বলা হয়েছে।

জার্মানির সড়ক ট্রাফিক আইনের প্রথম ধারাটি উদ্ধৃত করে বলা হয় যে, সমস্ত সড়ক ব্যবহারকারীদের অবশ্যই ট্র্যাফিক প্রবিধানের নিয়ম মেনে চলতে হবে। এতে বলা হয়েছে যে, ‘ট্র্যাফিকে অংশগ্রহণকারী যে কেউ এমনভাবে আচরণ করবে যাতে অন্য কোনও ব্যক্তির ক্ষতি না হয়।’ মন্ত্রক আরও উল্লেখ করেছে যে চালকদের ‘শুধুমাত্র সেই গতিতেই গাড়ি চালাতে হবে যাতে যানবাহন প্রতি মুহূর্তে নিয়ন্ত্রণে থাকে।’

ফোর্বস অনুসারে, পাসার চেক প্রজাতন্ত্রের ৩৩ তম ধনী ব্যক্তি যার সম্পদ ৬.৬ বিলিয়ন চেক ক্রাউন ( প্রায় ২,২৯২ কোটি টাকা)।

আরও পড়ুন: Shehnaaz Gill-Yashraj Mukhate: শেহনাজ়কে সঙ্গে নিয়ে যশরাজ বলছেন, ‘বোরিং দিন, বোরিং মানুষ’!

আরও পড়ুন: Viral Video: মালাবদলের সময় বর-কনের খুনসুটি! পাত্রীর কাণ্ড দেখে অবাক নেটিজ়েনরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA