Viral Video: বিয়ের পোশাক পরেই প্রথমে পরীক্ষা দিলেন, তারপর বিয়ে করলেন এই মহিলা…

ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়েছে। এখন পর্যন্ত ৪,৩৪,৮৪৮-এরও বেশি ভিউ পেয়েছে। যদিও অনেকেই বেশ কিছুটা অবাকই হয়েছেন এই ভিডিয়ো দেখে। শিবাঙ্গী তার শিক্ষাকে এগিয়ে রাখার যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা মানুষকে অনুপ্রাণিত করেছেন।

Viral Video: বিয়ের পোশাক পরেই প্রথমে পরীক্ষা দিলেন, তারপর বিয়ে করলেন এই মহিলা...

এখন বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়াতে চারিদিকে বর এবং কনের চকচকে ছবি ভরে উঠছে। দেশ জুড়ে অনেক বিয়ে ঘটছে। যাইহোক, পরীক্ষা কেন্দ্রে পাত্রী দেখার কথা কেউ কখনও ভেবেছেন? ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে গুজরাটের রাজকোটের এক নববধূ তার বিয়ের ঠিক আগে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় বসেছিলেন। মহিলার নাম শিবাঙ্গী বাগথারিয়া।

ভিডিয়োতে দেখা যায় বিয়ের পোশাক এবং ভারী গয়না পরে তিনি পরীক্ষা দিচ্ছেন। বাগথারিয়া তার স্বামীর সঙ্গে সকালে শান্তিনিকেতন কলেজে বিএসডব্লিউ-এর পঞ্চম সেমিস্টারের পরীক্ষা দিতে হাজির হয়েছিল। বাগথারিয়া সাংবাদিকদের বলেন, দুই পরিবারই তার সিদ্ধান্তকে সমর্থন করেছে। ভিডিয়োতে তাকে লাল দাম্পত্যের পোশাক পড়া অবস্থায় দেখা যাচ্ছে। অন্য শিক্ষার্থীদের সাথে একটি পরীক্ষার হলে বসে তার পরীক্ষা লিখছেন।

ভিডিয়োটি দেখুন:

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


কারণ হিসেবে তিনি বলেন, আমার বিয়ের তারিখ যখন চূড়ান্ত হয়েছিল, তখন পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়নি। ভাগ্যের এমনই হাল, বিয়ের তারিখের সঙ্গে আমার পরীক্ষার তারিখ একইদিনে পড়েছিল। পরীক্ষা শেষ করার পরে সে তার বিয়ের অনুষ্ঠানে যোগ করেছিল।

ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়েছে। এখন পর্যন্ত ৪,৩৪,৮৪৮-এরও বেশি ভিউ পেয়েছে। যদিও অনেকেই বেশ কিছুটা অবাকই হয়েছেন এই ভিডিয়ো দেখে। শিবাঙ্গী তার শিক্ষাকে এগিয়ে রাখার যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা মানুষকে অনুপ্রাণিত করেছেন। অন্যদিকে, অনেকে তার সমালোচনা করে বলছেন যে এটি জনপ্রিয়তা অর্জনের জন্য একটা কাজ।

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া

Click on your DTH Provider to Add TV9 Bangla