Viral Video: মারণপ্যাঁচ! বৃদ্ধের গলা পেঁচিয়ে ধরল বিরাট অজগর, ছাড়াতে গেলেই হাঁ মুখ করে হুঙ্কার, তারপর…

Viral Video Today: একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিশালাকার একটি অজগর এক বৃদ্ধের (Elderly Man) গলাটা পেঁচিয়ে ধরেছে। অনেকেই এসে তাঁকে বাঁচানোর চেষ্টা করছেন। কিন্তু ওই বিরাট পাইথনের (Python) ঘেরাটোপ থেকে বৃদ্ধকে যেন কিছুতেই বের করা যাচ্ছে না।

Viral Video: মারণপ্যাঁচ! বৃদ্ধের গলা পেঁচিয়ে ধরল বিরাট অজগর, ছাড়াতে গেলেই হাঁ মুখ করে হুঙ্কার, তারপর...
হাড়হিম করা ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 2:14 PM

Latest Viral Video: অন্যান্য সাপেদের থেকে অজগর সাপের আক্রমণ করার ধরন কিছুটা আলাদা। কেউটে বা গোখরোর মতো সাপ যেখানে মানুষকে ছোবল মারে, ঠিক সেখানে একটা অজগর (Python) মানুষকে পেঁচিয়ে ধরতে পারে। শুধু তাই নয়। এরা এতটাই ভয়ঙ্কর হতে পারে যে, একটা মানুষকে গিলে পর্যন্ত খেতে পারে। সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বিশালাকার একটি অজগর এক বৃদ্ধের (Elderly Man) গলাটা পেঁচিয়ে ধরেছে। অনেকেই এসে তাঁকে বাঁচানোর চেষ্টা করছেন। কিন্তু ওই বিরাট পাইথনের ঘেরাটোপ থেকে বৃদ্ধকে যেন কিছুতেই বের করা যাচ্ছে না।

@gharkekalesh নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। 44 সেকেন্ডের ভিডিয়োতে দেখা গেল, সামান্য জলের উপর দাঁড়িয়ে রয়েছেন ওই বৃদ্ধ। আর বৃদ্ধের গলাটা পেঁচিয়ে ধরেছে একটি বিরাট পাইথন। তড়িঘড়ি সেখানে একটি অল্প বয়সী ছেলে আসে এবং সাপটির লেজ ধরে টানতে থাকে। অনেক চেষ্টা করে সে। কিন্তু ব্যর্থ হয়। পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর হয়ে ওঠে যে সাপটিকে ছাড়াতে গিয়ে মাটিতে মুখ থুবড়ে পড়ে যান ওই বৃদ্ধ।

সাপের কবল থেকে বৃদ্ধকে মুক্ত করতে প্রাণপণ লড়াই করে যায় ছেলেটি। মাঠে নামে আরও একটি বাচ্চা ছেলে। সে-ও তখন অজগরের আক্রমণ থেকে বৃদ্ধকে বাঁচানোর চেষ্টা করে যায়। তারপর বেশ কয়েকবার ঢিল ছুঁড়েও সাপটিকে আঘাত করার চেষ্টা করে। কিন্তু সমস্ত প্রচেষ্টাই যেন বিফলে যাচ্ছিল। বৃদ্ধ রীতিমতো কান্নাকাটি জুড়ে দেন। দুটি ছেলের একজন সাপের লেজ ধরে এবং অপরজন সাপের দেহটা ধরে টান মারতে থাকে। সে সময় সাপটা ফোঁস করতে থাকে। তাতে ভয় পেয়ে ওই দুজনের মধ্যে একটি ছেলে ছিটকে যায়।

বারবার ব্যর্থ হয়ে তারা বারবার বৃদ্ধকে সাপের কবল থেকে মুক্ত করার চেষ্টা করে। কিন্তু শেষমেশ সত্যিই বৃদ্ধ মুক্ত হয়েছিলেন কি না, তা আর ভিডিয়োতে দেখা যায়নি। ঘটনাস্থলে বহু মানুষ জড়ো হয়ে গিয়েছিলেন। তাঁরাও ভয়ে চিৎকার শুরু করে দিয়েছিলেন। ভিডিয়োতে তাঁদের আওয়াজ শোনা গিয়েছে।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো, এর মধ্যে ভিউ 116.1K ছাপিয়ে গিয়েছে। প্রচুর মানুষ কমেন্ট করেছেন এখানে। সাপটি যে ভাবে ওই বৃদ্ধের গলাটা পেঁচিয়ে ধরেছিল, তাতে সকলেই হতবাক। তবে, নেটিজ়েনরা ওই বাচ্চা ছেলে দুটির প্রশংসা করেছেন। ওই ছেলে দুটি নিজেদের জীবনের তোয়াক্কা না করে বৃদ্ধকে বাঁচাতে ছুটে আসে, তা নজর কেড়ে নিয়েছে নেটপাড়ার লোকজনের।