Watch: কুয়োয় পড়ে গিয়েছে হাতি, JCB মেশিনের সাহায্যে দেওয়াল ভেঙে শেষমেশ উদ্ধার

Viral Video Today: সোমবার রাতে কুয়োর ভিতরে পড়ে যায় একটি হাতি। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিতুরে। মঙ্গলবার প্রশাসনের তরফে ওই হাতিটিকে উদ্ধার করা হয়। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

Watch: কুয়োয় পড়ে গিয়েছে হাতি, JCB মেশিনের সাহায্যে দেওয়াল ভেঙে শেষমেশ উদ্ধার
কুয়ো থেকে হাতিকে তুলতে কঠিন কসরত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 6:50 PM

Latest Viral Video: সোমবার রাতে কুয়োর ভিতরে পড়ে যায় একটি হাতি। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিতুরে। মঙ্গলবার প্রশাসনের তরফে ওই হাতিটিকে উদ্ধার করা হয়। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

সোমবার রাতে ঘটনাটি ঘটার পরেই স্থানীয়রা বন দফতর এবং ফায়ার ব্রিগেডের কাছে বিষয়টি জানান। তারপরই একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে যায় এবং তৎক্ষণাৎ তারা উদ্ধার কাজও শুরু করে।

উদ্ধার অভিযানের ভিডিয়োটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আধিকারিকরা একটি খননকারীর সাহায্যে কূপের চারপাশের ইটের প্রাচীর ভাঙছেন। সেখানের একটি অংশ ভেঙে হাতিটিকে বেরিয়ে আসার পথ তৈরি করে দিচ্ছেন তাঁরা, ভিডিয়োতে এ-ও দেখা গিয়েছে। শেষ পর্যন্ত হাতিটির জন্য বেরিয়ে আসার রাস্তা পরিষ্কার হতেই সে উঠে আসে কুয়ো থেকে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বিরাট সংখ্যক মানুষ ঘটনাস্থলে জড়ো হয়েছিলেন। তাঁদের মধ্যে স্থানীয়রাও ছিলেন। কীভাবে কুয়োর মধ্যে পড়ে থাকা হাতিটিকে উদ্ধার করা যায়, তা দেখার জন্য যেন ওই গ্রামের বাসিন্দারা মুখিয়ে ছিলেন।

তার কিছু পরেই দেখা যায়, প্রাণীটি কুয়ো থেকরে উঠে আসে এবং পরবর্তীতে আবার জঙ্গলে ফিরে যায় সে।