Viral Video: বিল্ডিং থেকে বেরোতে গিয়ে দরজায় আটকে গেল গজরাজ, তারপর কীভাবে বেরোল, দেখুন সেই কৌশল

Elephant Got Stuck: এবার সোশ্যাল মিডিয়ায় এমনই একটা হাতির ভিডিয়ো ভাইরাল হল, যা দেখে আপনি হেসে কুটিপাটি খাবেন! হাতিটিকে দেখা গিয়েছে, একটি ঘর থেকে বেরোতে গিয়ে দরজায় আটকে যায় সে।

Viral Video: বিল্ডিং থেকে বেরোতে গিয়ে দরজায় আটকে গেল গজরাজ, তারপর কীভাবে বেরোল, দেখুন সেই কৌশল
মজাদার কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 8:12 PM

হাতিদের ভাল লাগে না, বা হাতির ভিডিয়ো দেখে মন মজে না, এমন মানুষ এই পৃথিবীতে খুঁজে পাওয়া দুষ্কর। হাতির ভিডিয়ো সব সময়ই মজাদার হয়। তা তাদের খুনসুটি হোক বা হোক সে কোথাও ঢুকে পড়ার ঘটনা- হাতিরা কিউট, আরও কিউট তাদের মজাদার কাণ্ড-কারখানা। এবার সোশ্যাল মিডিয়ায় এমনই একটা হাতির ভিডিয়ো ভাইরাল হল, যা দেখে আপনি হেসে কুটিপাটি খাবেন! হাতিটিকে দেখা গিয়েছে, একটি ঘর থেকে বেরোতে গিয়ে দরজায় আটকে যায় সে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সাকেত বাডোলা এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন, যা আপনি কখনই মিস করতে চাইবেন না! ভাইরাল ভিডিয়োটিতে হাতিটিকে একটি ভবনে আটকে যেতে দেখা গিয়েছে। অনেক বার চেষ্টা করেও সে যেন ওই বিল্ডিং থেকে কিছুতেই বেরোতে পারছিল না। তারপর কখনও দরজা থেকে সামান্য এগিয়ে বা কখনও সামান্য পিছিয়ে কঠিন কসরত করার পরে দরজা থেকে বেরোতে সক্ষম হয় হাতিটি।

“আমি বাজি ধরে বলতে পারি আপনি এর চেয়ে ভাল মান নিয়ন্ত্রণ পরিদর্শক দেখেননি,” পোস্টের ক্যাপশন পড়ে। এই ভিডিয়ো দেখে নেটাগরিকরা অবাক, নানাবিধ মন্তব্য করেছেন তাঁরা।

একজন লিখছেন, “বাহ! এটিকে এত ছোট দরজা দিয়ে বেরোতে দেখে আমার আশ্চর্যজনক মনে হল।” আর একজন যোগ করলেন, “হাতিটা কীভাবে বেরোল, সেটা আমার প্রশ্ন নয়। আমার প্রশ্ন হল, হাতিটা ভিতরে করছিল কী?”