Viral Video: ইঞ্জিন চালু রেখে স্কুটার থামাল বাবা, ছোট্ট ছেলে অ্যাক্সিলারেট করতেই বিরাট দুর্ঘটনা

Latest Viral Video: রাইডিংয়ের আগে ব্যক্তি তাঁর স্কুটারটিকে থামিয়ে রেখেছেন। তবে, সেই স্কুটারটি স্টার্ট করাই ছিল। হঠাৎ করেই দেখা গেল, ছোট্ট ছেলেটি দুর্ঘটনাক্রমে বাবার স্কুটারের অ্যাক্সিলারেটর চালিয়ে দেয়। ব্যস! তারপর আর দেখে কে!

Viral Video: ইঞ্জিন চালু রেখে স্কুটার থামাল বাবা, ছোট্ট ছেলে অ্যাক্সিলারেট করতেই বিরাট দুর্ঘটনা
স্কুটার অন রেখে সামনে বাচ্চাকে বসিয়ে সামান্য অমনযোগী হলে কী ঘটতে পারে, দেখিয়ে দিল এই ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 11:39 AM

এক সাংবাদিক সম্প্রতি একটি ভিডিয়ো টুইট করেছেন। সেখানে দেখা গিয়েছে, বাড়ির দরজায় বাবার স্কুটারের ঠিক সামনে বসে রয়েছে তাঁর সন্তান। রাইডিংয়ের আগে ব্যক্তি তাঁর স্কুটারটিকে থামিয়ে রেখেছেন। তবে, সেই স্কুটারটি স্টার্ট করাই ছিল। হঠাৎ করেই দেখা গেল, ছোট্ট ছেলেটি দুর্ঘটনাক্রমে বাবার স্কুটারের অ্যাক্সিলারেটর চালিয়ে দেয়। ব্যস! তারপর আর দেখে কে! বাবা ও সন্তান দুজনেই বাইক থেকে পড়ে যায়। মহারাষ্ট্রের সিন্ধুদুর্গ এলাকার ঘটনা। ওই বাড়ির সিসিটিভি ফুটেজে সমগ্র ঘটনাটি ধরা পড়েছে, যা নিয়ে নেটপাড়ায় রীতিমতো হইহই রব পড়ে গিয়েছে।

ভিডিয়োটা যখন শুরু হল তখন কেউ ভাবতেও পারেনি যে, এমন একটা বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। প্রথমে দেখা গেল, স্কুটারটি বাড়ির বাইরে রেখে তাতে বসে আছেন বাবা ও তাঁর ছেলে। সে স্কুটারের ইঞ্জিন চালু ছিল ঠিকই, তা বলে এমন কাণ্ড ঘটতে পারে কেউ ঘূণাক্ষরেও টের পাননি। বাড়ির দরজায় ব্যক্তি তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলছিলেন।

ব্যক্তি তাঁর স্কুটারটি স্টার্ট করতেই যাচ্ছিলেন। কিন্তু সেই দায়িত্ব নেই নেয় তাঁর ছোট্ট ছেলেটি। আর যখন সে দায়িত্ব নিয়ে নেয়, স্কুটারের অ্যাক্সিলারেটর চালিয়ে দেয়, তখন আর কিছুই করার ছিল না। স্কুটারের পিছনে বসে ব্যক্তি আর তা নিয়ন্ত্রণ ধরে রাখতে পারেননি। ছিটকে পড়ে যান স্কুটার থেকে। তার কিছুটা সামনে বাচ্চাটিও স্কুটার নিয়ে পড়ে যায়।

হুট করে ঘটে যাওয়া এই ঘটনা দেখেই হকচকিয়ে যান স্থানীয়রা। স্তম্ভিত হয়ে যান ব্যক্তির স্ত্রী অর্থাৎ ওই বাচ্চাটির মা। স্থানীয়রা তড়িঘড়ি এসে ব্যক্তিকে তোলেন এবং বাচ্চাটিকেও উদ্ধার করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাচ্চাটিকে স্থানীয়রা কোলে করে তার বাড়িতে দিয়ে আসছে। তবে সৌভাগ্যক্রমে বাচ্চা ও তার বাবা দুজনেই নিরাপদে ছিলেন বলে জানা গিয়েছে। বাচ্চার বাবা সামান্য আহত হয়েছেন বলেও জানা গিয়েছে।