ফুচকার প্রেমে হাবুডুবু কনে, নিজের হাতেই খাওয়ালেন স্বামী! ভাইরাল ভিডিয়োতে মন কাড়ল নবদম্পতি

বিয়ে বাড়ি, অফিস ফেরত, স্কুল থেকে বাড়ির পথে, ফুচকা একবার না হলে চলে না অনেকেরই। তেমনি এক ফুচকা প্রেমীর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ফুচকার প্রেমে হাবুডুবু কনে, নিজের হাতেই খাওয়ালেন স্বামী! ভাইরাল ভিডিয়োতে মন কাড়ল নবদম্পতি
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 5:51 PM

ফুচকা খেতে কে না ভালোবাসে। পশ্চিমবঙ্গে ফুচকা বলার চল থাকলেও, সারা ভারত একে গোলগাপ্পা বলেই চেনে। ভারতের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিট ফুডের তালিকায় ফুচকার নাম থাকবে শীর্ষে। হবেই না বা কেন, অমন টকজলে ভরপুর ঝাল-মিষ্টি আলুর পুর দেওয়া ফুচকার স্বাদ যে ভোলার নয়। বিয়ে বাড়ি, অফিস ফেরত, স্কুল থেকে বাড়ির পথে, ফুচকা একবার না হলে চলে না অনেকেরই। তেমনি এক ফুচকা প্রেমীর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের পোশাকে এক কনে ফুচকার লোভ সামলাতে না পেরে সোজা চলে গিয়েছে ফুচকার স্টোরে। হাজির বরও। গলায় বরমালা, পরনে ভারতীয় বিয়ের পোশাক, ভারী গয়না সামলে নিজে খেতে না পেরে ফুচকার রসনায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে স্বামী। তাঁর গলাতেও বরমালা রয়েছে। জীবনের বিশেষ দিনে প্রিয়জনকে ফুচকা খাইয়ে দিতে এতটুকু দ্বিধাবোধ করেনি সে।

View this post on Instagram

A post shared by ?Annie ? (@arushi_rajput_08)

ইন্সটাগ্রামে কনে আরুষি রাজপুর আবার ক্যাপশনে লিখেছেন, শাদি আপনে জাঘা… গোলগাপ্পে আপনি জাগা!

আরও পড়ুন: এক কেজি আমের দাম ২.৭০ লক্ষ টাকা! পাহারায় চারজন রক্ষী, ৬টি কুকুর

সুন্দর ও হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিয়োতে বয়ে গিয়েছে লাইকের ঝড়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভাইরাল ভিডিয়োতে লাইকের সংখ্যা প্রায় ৪১০,১৮৮! নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে বহুজন কমেন্ট করেছেন। তাতে একজন লিখেছেন, এমন ভিডিয়ো দেখে আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে!