Viral Video: নববধূর জন্য বরের বন্ধুদের নাচ! কী হল তারপর যে হাসির রোল নেট দুনিয়ায়? দেখুন ভিডিয়োতে

নেটিজ়েনদের অনেকেই বলছেন, এত কায়দার নাচের স্টেপ করার দরকারই বা কী ছিল। কেউ বা বলেছেন, বেকায়দায় পড়ে গেলে বাজে ভাবে চোট-আঘাত পেতে পারতেন যুবক।

Viral Video: নববধূর জন্য বরের বন্ধুদের নাচ! কী হল তারপর যে হাসির রোল নেট দুনিয়ায়? দেখুন ভিডিয়োতে
বরের বন্ধুদের নাচ দেখে হাসির রোল নেট দুনিয়ায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 3:17 PM

ভারতের বিয়েবাড়ি মানে নাচ-গান, হইহুল্লোড়। আর বিয়েবাড়ির বিভিন্ন মজার মুহূর্ত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার এক বিয়েবাড়ির অনুষ্ঠানের এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে, যা দেখে নেটিজ়েনদের হাসি থামছেই না। কিন্তু কী এমন রয়েছে ওই ভিডিয়োতে? সাধারণত সব বিয়েবাড়িতেই নাচ-গানের অনুষ্ঠানে বর এবং কনে পক্ষের মধ্যে চলে জোরদার প্রতিযোগিতা। চোখ ধাঁধানো পারফরম্যান্স দেওয়ার জন্য মুখিয়ে থাকেন দু’পক্ষই।

তবে এই বিয়েবাড়িতে নাচের পারফরম্যান্সের সময় একটা কাণ্ড ঘটিয়েছেন বরের। বন্ধুরা। ‘তনু ওয়েডস মনু’ সিনেমার ‘সাডি গলি’ গানের সঙ্গে নাচ করছিলেন বরের বন্ধুরা। ড্যান্স স্টেপে ছিল বেশ কায়দার স্টান্ট। নতুন বউকে তাক লাগানোর জন্যই এত আয়োজন। নাচের মাঝখানে বরের এক বন্ধু পিছন থেকে লাফ মেরে ডাইভ দিয়ে আর এক বন্ধুর উপর দিয়ে যাবেন। এই ছিল নাচের স্টেপ। আর তা করতে গিয়েই ঘটে অঘটন। লাফটা ঠিকভাবেই দিয়েছিলেন বরের বন্ধু। কিন্তু ল্যান্ডিংয়েই ঘটেছে বিপদ। সটান মুখ থুবড়ে পড়ে যান তিনি। প্রায় নতুন বউয়ের পায়ের কাছে গিয়েই পড়েন তিনি।

এ হেন পরিস্থিতিতে ছুটে আসেন আশপাশের সকলে। তবে প্রায় সঙ্গে সঙ্গেই নিজেকে সামলে নিয়ে উঠে পড়েন ওই যুবক। তারপর ফের হইহই করে সকলেই নাচতে শুরু করেন। প্রথমে অবশ্য বরের বন্ধু ওভাবে পড়ে যাওয়ায় সকলেই একটু চমকে গিয়েছিলেন। কিন্তু যেভাবে যুবক হাত-পা ঝেড়ে নিমেষে উঠে পড়েছিলেন, তা দেখে আশপাশের সকলেই হাসতে শুরু করেন। হাসির রোল ওঠে নবদম্পতির মধ্যেও। ইনস্টাগ্রামে theweddingbrigade নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ৩৬ হাজারের বেশি মানুষ এই মজার ভিডিয়ো দেখে ফেলেছেন।

দেখুন সেই মজার ভাইরাল ভিডিয়ো

নেটিজ়েনদের অনেকেই বলছেন, এত কায়দার নাচের স্টেপ করার দরকারই বা কী ছিল। কেউ বা বলেছেন, বেকায়দায় পড়ে গেলে বাজে ভাবে চোট-আঘাত পেতে পারতেন যুবক। তাই এত কায়দা করে নাচ করার দরকার ছিল। সাধারণ ড্যান্স স্টেপে পারফর্ম করলেও আনন্দ পেতেন নবদম্পতি। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো এখন ভাইরাল। ছড়িয়ে পড়লে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ এবং কমেন্টের সংখ্যা।

আরও পড়ুন- Top Viral Videos: ফিরে দেখুন ২০২১ সালের স্মরণীয় ৫ টি ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন- Viral Video: সন্তানের পায়ে হাত দিয়ে প্রণাম শেখালেন মা! মনছোঁওয়া বার্তা নেটদুনিয়ায় পৌঁচ্ছে দিল একরত্তি

আরও পড়ুন- Viral Video: সারা আলি খানের ‘চাকা চক’ গানে কোমর দোলালেন এয়ার হোস্টেস! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়