Heineken Beer Sneaker: জুতোর সোলে এক গ্লাস বিয়ার! অবাক স্নিকার লঞ্চ করল হেইনকেন, ভিডিয়ো দেখলে চোখ কপালে উঠবে

Heinekicks Walking On Beer: জনপ্রিয় জুতো ডিজ়াইনার ডমিনিক সিয়ামব্রোম, যিনি জুতোর সার্জেন নামে পরিচিত। তাঁর সাহায্য নিয়েই অভাবনীয় এই স্নিকারটি তৈরি করেছে হেইনকেন, যেখানে বিয়ার মজুত রাখা যাবে।

Heineken Beer Sneaker: জুতোর সোলে এক গ্লাস বিয়ার! অবাক স্নিকার লঞ্চ করল হেইনকেন, ভিডিয়ো দেখলে চোখ কপালে উঠবে
জুতোর ভিতরে যে বিয়ার রাখা যেতে পারে, আগে কখনও ভেবেছিলেন?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 04, 2022 | 9:36 PM

উদ্ভট পোশাকআশাকের দিকে মানুষের বড্ড ঝোঁক আজকাল। উদ্দেশ্য একটাই, অন্যরকম দেখতে লাগে যেন, অন্যদের থেকে একটু হলেও যেন আলাদা লাগে। কিন্তু শুধু জামাকাপড় অন্যরকম হলেই তো আর হল না। সঙ্গে যে একটা কেতাদুরস্ত জুতোও দরকার। আর সেই কারণেই যে পাল্লা দিয়ে উদ্ভট সব জুতোও আসছে মার্কেটে। কারণ, আউট অফ দ্য বক্স লুকই এখন সবথেকে পপুলার। কিন্তু এই আউট অফ দ্য বক্স লুকের নাম করে মার্কেটে এমনই একটা জুতো এসেছে, যার সোলে বিয়ার (Beer) ভরে রাখতে পারবেন! হ্যাঁ, ঠিকই শুনছেন। জনপ্রিয় বিয়ার প্রস্তুতকারক সংস্থা হেইনকেন (Heineken) অভাবনীয় এই জুতো নিয়ে এসেছে, যার নাম ‘হেইনকিকস’ (Heinekicks)। এই জুতো একবার পায়ে দিয়ে আপনি যদি রাস্তায় হাঁটেন, তাহলে মনে হবে বিয়ারে পা দিয়ে হাঁটছেন।

হেইনকেন সিলভার যে কতটা স্মুথ, তা সেলিব্রেট করতেই অনবদ্য এই বিয়ার শু নিয়ে আসা হয়েছে। এই জুতো প্রস্তুত করার জন্য বিয়ার প্রস্তুতকারক সংস্থা হেইনকেন জনপ্রিয় জুতো ডিজ়াইনার ডমিনিক সিয়ামব্রোনের সঙ্গে জুটি বেঁধেছে। হরেক রঙে সুসজ্জিত এই জুতো। সবুজ, লাল এবং সিলভারের মিশল এই জুতো কোথাও যেন হেইনকেন সিলভার বোতলগুলিকেই ইকো করছে।

ট্যুইটারে এই বিয়ার জুতোর একটি ভিডিয়ো প্রকাশ করে হেইনকেন লিখছে, “এই জুতোর সোলে বিয়ার রাখা যাবে। জনপ্রিয় জুতো ডিজ়াইনার ডমিনিক সিয়ামব্রোনের সঙ্গে জুটি বেঁধে এই জুতো আমরা নিয়ে আসতে পেরেছি। হেইনকেন সিলভার বিয়ারের স্মুথনেস সেলিব্রেট করাই আমাদের লক্ষ্য। হেইনেকিক প্রতিদিনের পরার মতো জুতো নয়। কারণ, বিয়ারের উপরে আপনি প্রতিদিন হাঁটবেন, এমনটা তো হতে পারে না।”

Heinekicks

জুতোয় যখন এক বোতল বিয়ার ধরে যাবে!

নেটপাড়ার লোকজন তো এই জুতোর ভিডিয়ো দেখে একপ্রকার তাজ্জব বনে গিয়েছেন। জুতোর ভিতরে বিয়ার রাখা যাবে, সে আবাক কী! এই প্রশ্নই যেন সকলের মাথার মধ্যে ঘোরাফেরা করছে। কেউ কেউ আবার এক জোড়া হেইনকিক জুতো নিজের করে নিতে চেয়েছেন। একজন লিখলেন, “সত্যিই অসাধারণ এক জুতো।” অন্যজন যোগ করলেন, “আমি কীভাবে এই জুতো পাবো? আমিও একজোড়া চাই।”

এই খবরটিও পড়ুন

Heineken Beer Shoe

হেইনকেনের অনবদ্য আবিষ্কার।

সংবাদমাধ্যম অ্যাড উইকের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, কেবল মাত্র ৩২ জোড়া হেইনকিক জুতো তৈরি করা হয়েছে। তার মধ্যে সাত জোড়া চলতি বছরের শেষ দিকে সিঙ্গাপুরে ডিসপ্লে করা হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla