Viral Video: গাছ থেকে এক লাফে কুমিরের উপর ঝাঁপ, জাগুয়ারের ভয়ঙ্কর আক্রমণে নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ

Jaguar Attacks Crocodile Video: একটি বিরল এবং ভয়ঙ্কর ভিডিয়ো ইনস্টাগ্রামে খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি হিংস্র জাগুয়ার আক্রমণ করছে একটি কুমিরকে।

Viral Video: গাছ থেকে এক লাফে কুমিরের উপর ঝাঁপ, জাগুয়ারের ভয়ঙ্কর আক্রমণে নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ
কুমিরকে ভয়ঙ্কর আক্রমণ জাগুয়ারের।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 12:05 AM

Jaguar Attacks Crocodile: প্রাণীজগতের ভিডিয়ো নেটপাড়ার লোকজনের বড্ড প্রিয়। কখনও কোনও প্রাণীর মজাদার কাণ্ড, কখনও বা কারও উপরে আক্রমণ- প্রাণীদের নানাবিধ ভিডিয়োগুলি দেখতে বসে মানুষের চোখের পলক পড়ে না। তবে এবার একটি বিরল এবং ভয়ঙ্কর ভিডিয়ো ইনস্টাগ্রামে খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি হিংস্র জাগুয়ার আক্রমণ করছে একটি কুমিরকে। এ প্রসঙ্গে জাগুয়ারের সঙ্গে চিতা এবং চিতাবাঘকে গুলিয়ে ফেললে চলবে না। ‘জাগুয়ার’ শব্দটি এসেছে আদিবাসী শব্দ ‘ইয়াগুয়ার’ থেকে, যার অর্থ ‘যে এক লাফে হত্যা করে’। মজার বিষয়টি হল, এই ভিডিয়োতেও একটি জাগুয়ারকে গাছ থেকে লাফ দিয়েই কুমির শিকার করতে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Wildlifeanimall (@wildlifeanimall)

ভিডিয়োটি ইনস্টাগ্রামে ‘ওয়াইল্ডলাইফঅ্যানিম্যাল’ ব্যবহারকারীর দ্বারা শেয়ার করা হয়েছে। যার ক্যাপশনে লেখা হয়েছে,:”জাগুয়ার পাওয়ার!!” এটি 25.5k ভিউ এবং 1,100 লাইক পেয়েছে। ভিডিয়োর শুরুতে একটি জাগুয়ারকে গাছের ডালে লুকিয়ে থাকতে দেখা যায়। দূর থেকে তার শিকারকে তাড়া করছে জাগুয়ারটি। হঠাৎই সে গাছ থেকে লাফিয়ে জলে ভাসমান কুমিরের উপর ঝাঁপিয়ে পড়ে তাকে আক্রমণ করে।

কুমিরকে আক্রমণ করে জাগুয়ারটি জলে বেশ কিছুক্ষণ লড়াই করে, লড়াই করে কুমিরটিও। এক সেকেন্ডের জন্য তারা জলে অদৃশ্য হয়ে যায়। কিন্তু জাগুয়ার ওই কুমিরের ঘাড় ধরে তাকে টানতে টানতে একটি নির্জন স্থানে নিয়ে যায়।

ভিডিয়োটি নেটিজ়েনদের রীতিমতো আতঙ্কিত করেছে। তা তাদের কমেন্ট থেকে পরিষ্কার হয়ে গিয়েছে।