Viral Video: লেজ ধরে সাদাকালো দুই বিরাট অজগরের রাস্তা সহজ করে দিলেন, ব্যক্তির সাহসিকতায় নেটিজ়েনরা অবাক

জে ব্রিউয়ারকে (Jay Brewer) সম্প্রতি দেখা গেল, দুটি বিশালাকার পাইথন (Giant Python) নিয়ে রীতিমতো হিমশিম খেতে, যাদের একটি সাদা, আর একটি কালো। ব্রিউয়ার কীভাবে ওই দুই বিরাট সাপের লেজ ধরে তাদের চলার পথ সহজ করে দিয়েছেন, ভিডিয়োটি দেখলে আপনি আঁতকে উঠবেন।

Viral Video: লেজ ধরে সাদাকালো দুই বিরাট অজগরের রাস্তা সহজ করে দিলেন, ব্যক্তির সাহসিকতায় নেটিজ়েনরা অবাক
বিরাট সাপ, তাদের রংটাও বিরল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 7:43 PM

Latest Viral Video: জে ব্রিউয়ারকে (Jay Brewer) নিশ্চয়ই চেনেন, বা সোশ্যাল মিডিয়ার দৌলতে এতদিনে চিনে গিয়েছেন। জে হলেন Reptile Zoo Prehistoric Inc-র প্রতিষ্ঠাতা এবং সিইও। ইনস্টাগ্রামে তিনি নানাবিধ ভিডিয়ো শেয়ার করে থাকেন, যেগুলি তাঁর রেপটাইল জ়ু-র সরীসৃপদের নিয়ে। সেই সব ভিডিয়োগুলিতে আমরা কিছু অদ্ভুত রকমের সাপ দেখে থাকি। অকুতোভয় জে ব্রিউয়ারই আর একটি হতবাক করার মতো ভিডিয়ো নিয়ে হাজির হয়েছেন। সেই ভিডিয়োতে তাঁকে দেখা গিয়েছে, দুটি বিশালাকার পাইথন (Giant Python) নিয়ে রীতিমতো হিমশিম খেতে, যাদের একটি সাদা, আর একটি কালো। ওই সাদা কালো সাপ দুটির লেজ ধরে নিয়ে যাচ্ছিলেন জে, একটার উপর আর একটা সাপ যেভাবে যাচ্ছিল, তা দেখে আপনি শিহরিত হবেন।

ভিডিয়োর ক্যাপশনে জে লিখেছেন, “আমার এখানে যতগুলি পাইথন রয়েছে, তাদের মধ্যে এই দুটিই সবথেকে বড়। এরা খুবই আশ্চর্যজনক দেখতে এদের শরীরের অদ্ভুত জালগুলোর জন্য। এরা অনেকের কাছেই খুব বড় হতে পারে, কিন্তু আমার কাছে অনেক ছোট থেকেই ওরা আছে। আর এখনও ওরা ছোটই।”

ওই পোস্টে তিনি আরও যোগ করে বলছেন, “আমি সবাইকে একটা বিষয় বলতে পারি যে, জীবনে আপনার নিজের পথ বেছে নেওয়া খুব ফলপ্রসূ হতে পারে। কিছু সময় যখন আপনি অল্পবয়সী হন তখন আপনি বড়দের অনেক কথাই আপনার বিষ লাগে। আমাকে বিশ্বাস করুন। সত্যিই আমার ভাল কিছু বন্ধু ছিল, যাঁরা আমাকে সেরা কিছু পরামর্শ দিয়েছে এবং বোঝানোর চেষ্টা করেছে যে, আমার কেরিয়ার পরিবর্তন করা উচিত।”

স্বপ্নের কথা বলতে গিয়ে ব্রিউয়ার যোগ করলেন, “কিন্তু তাঁরা সত্যিই বুঝতে পারে না যে, স্বপ্নের প্রতি আপনি কতটা আবেগপ্রবণ এবং সেই স্বপ্ন সফল করতে আপনার প্রতিশ্রুতি কতটা গভীর হতে পারে। আমি আশা করি, সবাই যে কোনও মূল্যে তাঁদের স্বপ্ন খুঁজে পাবেন। জীবনটা খুব ছোট্ট এবং সে জীবন একবারই আসে। তাই স্বপ্ন সত্যি করার চেষ্টায় কোনও খামতি রাখা উচিত নয়। স্বপ্ন সত্যি করার জন্য কখনও হাল ছাড়বেন না, সে যত প্রতিবন্ধকতাই আসুক না কেন।”

প্রায় 3 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। লাইক করেছেন, প্রায় 1 লাখ 65 হাজারের কাছাকাছি মানুষজন। কমেন্ট সেকশনে বহু মানুষ মন্তব্য করেছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই এই বিরাট সাপ দুটিকে দেখে অবাক হয়েছেন, তার থেকেও বেশি অবাক হয়েছেন সাপ ও অন্যান্য সরীসৃপদের প্রতি জে ব্রিউয়ারের এহেন নিবেদিত প্রাণ-কে দেখে।

ক্যালিফর্নিয়ার ফাউন্টেন ভ্যালিতে অবস্থিত জে ব্রিউয়ারের রেপটাইল জ়ু। প্রায় 100-রও বেশি ভিন্ন প্রজাতির সাপ রয়েছে এখানে। ভয়ঙ্কর থেকে অদ্ভুত সাপ, কুমির থেকে কচ্ছপ সবকিছু রয়েছে ব্রিউয়ারের রেপটাইল জ়ু-তে।