Viral Video: ফাঁকা ফ্লাইটে কাঁচা বাদাম গানে নাচ স্পাইসজেট এয়ার হস্টেসের, ফের ভাইরাল

Kacha Badam Dance By SpiceJet Air Hostess: ইনস্টাগ্রামে কাঁচা বাদাম গানের রিলসের ছড়াছড়ি। আর এবার এই ট্রেন্ডেই পা মেলালেন স্পাইসজেট এয়ার হস্টেস ঊমা মীনাক্ষি। ফাঁকা ফ্লাইটে এই গানে তিনি নাচছেন, তার একটি ভিডিয়ো ভাইরালও হয়েছে ইনস্টাগ্রামে।

Viral Video: ফাঁকা ফ্লাইটে কাঁচা বাদাম গানে নাচ স্পাইসজেট এয়ার হস্টেসের, ফের ভাইরাল
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 2:25 AM

ফের একবার নতুন করে ভাইরাল হল বীরভূমের ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি (Kacha Badam Song)। সম্প্রতি এই গানে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে নাচের হিড়িক লক্ষ্য করা গিয়েছে। কয়েক দিন আগে দক্ষিণ কোরিয়ার এক মা ও তাঁর কন্যাকে কাঁচা বাদাম গানে নাচতে দেখা গিয়েছিল। তারপরে তানজ়ানিয়ার ইন্টারনেট সেনসেশন কিলি পলও নেচেছিলেন এই গানে। শুধু তাই নয়, বাংলার এই বাদাম বিক্রেতার গান এখন আসমুদ্র হিমাচলে মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। ইনস্টাগ্রামে কাঁচা বাদাম গানের রিলসের ছড়াছড়ি। আর এবার এই ট্রেন্ডেই পা মেলালেন স্পাইসজেট এয়ার হস্টেস (SpiceJet Air Hostess) ঊমা মীনাক্ষি। ফাঁকা ফ্লাইটে এই গানে তিনি নাচছেন, তার একটি ভিডিয়ো ভাইরালও (Viral Video) হয়েছে ইনস্টাগ্রামে।

View this post on Instagram

A post shared by Uma meenakshi (@yamtha.uma)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফ্লাইটে ঊমা মীনাক্ষি এবং যিনি রেকর্ড করছেন, তাঁরা ছাড়া আর কেউই নেই। সেখানেই কাঁচা বাদাম গানে নাচলেন ঊমা। ভিডিয়োটি রেকর্ড করেছেন তাঁরই এক সহকর্মী। এর আগেও একাধিক বার বিভিন্ন বলিউড গানে নেচে নেটাগরিকদের নজর কেড়েছিলেন তিনি। আর এবার ভুবন বাদ্যকরের গানেই কোমড় দোলালেন। গানটির একটি হুক স্টেপও বের করে ফেলেছেন তিনি।

খুব অল্প সময় আগে ভিডিয়োটি শেয়ার করেছিলেন তিনি। এর মধ্যে ৫০ হাজার ভিউ হতে চলেছে। আর কমেন্টও করেছেন বহু মানুষ, যাদের মধ্যে কমন দুটি কমেন্ট হল, ‘অসাধারণ’ আর ‘সুন্দর’। তাঁদের মধ্যেই একজন আবার লিখেছেন, ‘আমি এটার জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছিলাম।’

বাদাম বিক্রি করতেন আর তার সঙ্গে গাইতেন একটা গান। সেই গান ভাইরাল হতেই ভুবন বাদ্যকর রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে যান। এই গানের পাশাপাশি নিজের একটি গান রেকর্ডও করেছেন তিনি এবং তার একটি মিউজিক ভিডিয়োও সম্প্রতি প্রকাশিত হয়েছে। ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও অত্যন্ত জনপ্রিয় হয়েছে। দিন দুয়েক আগেই দক্ষিণ কোরিয়ার এক মা ও তার কন্যাকে কাঁচা বাদাম গানে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়োও ব্যাপক ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: Viral Video: বিয়ের দিনও অফিস থেকে মুহুর্মুহু ফোন! মজাদার এই ভিডিয়োর এখন ৫ মিলিয়ন ভিউ

আরও পড়ুন: Viral Video: ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে নাচ, ফের ভাইরাল তানজ়ানিয়ার কিলি পল

আরও পড়ুন: Viral Video: দুটি ট্রেনের মাঝে পাল্লা দিয়ে ছুটে চলেছে এই ঘোড়া, ভিডিয়োতে দেখুন কী হল তার পরিণতি…