Viral Video: দুটি ট্রেনের মাঝে পাল্লা দিয়ে ছুটে চলেছে এই ঘোড়া, ভিডিয়োতে দেখুন কী হল তার পরিণতি…

Viral Video: দুটি ট্রেনের মাঝে পাল্লা দিয়ে ছুটে চলেছে এই ঘোড়া, ভিডিয়োতে দেখুন কী হল তার পরিণতি...
ছবির সৌজন্যে ইন্ডিয়া টুডে

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ঘোড়ার ছুটে চলার ভিডিয়োটি মিশরের। একটি পলাতক ঘোড়া যখন তাদের চলন্ত ট্রেনের পাশে ছুটে আসে তখন যাত্রীরা তাদের চোখকে বিশ্বাস করতে পারেনি।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 25, 2022 | 2:20 PM

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে (Viral Video) একটি চলন্ত ট্রেন এবং স্থির ট্রেনের মধ্যে একটি ঘোড়াকে (Horse) ছুটে চলতে দেখা যায়। ভিডিয়োটি দুর্বল হৃদয়ের মানুষদের জন্য একেবারেই নয়। এটি ভারতীয় পুলিশ সার্ভিস অফিসার (আইপিএস) দীপাংশু কাবরা (Dipanshu Kabra) টুইটারে পোস্ট করেছেন এবং এখনও পর্যন্ত ৩ লাখেরও বেশি ভিউ পেয়েছে। সবচেয়ে অবাক করা ব্যাপার হল, ঘোড়াটি একটুও ক্ষতিগ্রস্ত হয়নি।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ঘোড়ার ছুটে চলার ভিডিয়োটি মিশরের। একটি পলাতক ঘোড়া যখন তাদের চলন্ত ট্রেনের পাশে ছুটে আসে তখন যাত্রীরা তাদের চোখকে বিশ্বাস করতে পারেনি। প্রাণীটি চলন্ত ট্রেন এবং স্থির গাড়ির মধ্যে একটি সরু ফাঁক দিয়ে দৌড়চ্ছিল। তবে শেষমেশ সে অক্ষত অবস্থায় পালিয়ে যেতে সক্ষম হয়। ট্রেনের যাত্রীরা ঘোড়াটিকে অক্ষত অবস্থায় বের হতে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে আমরা যাত্রীদের জানালা থেকে তাদের মাথা বের করে রাখতে দেখি। আর তার কিছুক্ষণ পরেই দেখা যায় একটা ঘোড়া মারাত্মক গতিতে ছুটে চলেছে। ঘোড়াটি একদমই সোজা পথ অনুসরণ করে দৌড়ে চলেছিল। যে কারণে, সে সামগ্রিকভাবে বিপদের হাত থেকে নিজেকে রক্ষা করতে পেরেছে।

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া জুড়ে বহু ধরনের মন্তব্য পেয়েছে ইতিমধ্যেই। ভিডিয়োটি এখনও পর্যন্ত ২৭,০০০-এর বেশি লাইক পেয়েছে। ৬,০৫০ টি রিটুইটও হয়েছে এই ভিডিয়োর। কমেন্টে লোকজন ভগবানের কাছে ধন্যবাদ জ্ঞাপন করছেন ঘোড়াটি একেবারে অক্ষত থাকায়।

আরও পড়ুন: Viral Video: পাহাড়ের খাদকে গ্রাহ্য না করেই ইউটার্ন নিল এই গাড়ির চালক, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA