Viral Video: পাহাড়ের খাদকে গ্রাহ্য না করেই ইউটার্ন নিল এই গাড়ির চালক, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া…

Viral Video: পাহাড়ের খাদকে গ্রাহ্য না করেই ইউটার্ন নিল এই গাড়ির চালক, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া...
ছবির সৌজন্যে এনডিটিভি

ভিডিয়োর নির্দিষ্ট কিছু পয়েন্টে, গাড়িটিকে দেখে মনে হচ্ছে এটি একেবারে প্রান্তের ওপর থেকে পড়ে যেতে চলেছে।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 25, 2022 | 2:21 PM

অনলাইনে ব্যাপকভাবে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে (Viral Video) দেখা যাচ্ছে একজন চালক একটি সরু পাহাড়ি রাস্তায় নিখুঁত ইউ-টার্ন (U Turn) নিচ্ছেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে একটি নীল রঙের গাড়ি ধীরে ধীরে রাস্তায় ঘুরছে। দর্শকরা তার পাশের ক্লিফ (Cliff) প্রান্তটি লক্ষ্য করে স্তব্ধ হয়ে গিয়েছিল। ভিডিয়োর নির্দিষ্ট কিছু পয়েন্টে, গাড়িটিকে দেখে মনে হচ্ছে এটি একেবারে প্রান্তের ওপর থেকে পড়ে যেতে চলেছে। কিন্তু চালক নিখুঁতভাবে ইউ-টার্নটি কার্যকর করতে সক্ষম হন এবং অবাধে গাড়ি চালিয়ে যান।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োটি গতকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। টুইটারে, ক্লিপটি ১.৮ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। এটি ইনস্টাগ্রামেও এক মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা চালকের দক্ষতা নিয়ে উচ্ছ্বাস বন্ধ করতে পারেনি। অনেকে তাকে একটি পাহাড়ের ধারের কাছে উল্টে যাওয়ার সাহস কাটিয়ে এভাবে গাড়ি ঘোরানোর জন্য প্রশংসা করেছেন।

যদিও কিছু কিছু মানুষ একে চালকের বোকামো বলেও মনে করেছেন। তাঁদের মতে, কারণ ছাড়াই এতটা রিস্ক নিয়েছেন চালক। অনেকে আবার ভিডিয়োটিকে ফেক বলেও দাবি করেছেন ইতিমধ্যেই।

আরও পড়ুন: Viral Video: অটোতে আইপ্যাড, ফ্রি ওয়াই-ফাই, ছোট্ট একটা ফ্রিজ, চালককে ‘ম্যানেজমেন্টের প্রফেসর’ বলছেন আনন্দ মাহিন্দ্রা

আরও পড়ুন: Kacha Badam Dance: দক্ষিণ কোরিয়ায় কাঁচা বাদাম গানে মা-মেয়ের নাচ, বীরভূমের বাদ্যকর এবার সত্যিই ‘ভুবন’খ্যাত!

আরও পড়ুন: Rubik’s Cube Solving Blindfolded: চোখ বেঁধে ১৪.৬৭ সেকেন্ড রুবিকস কিউব সমাধান, নিজেরই গড়া গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভাঙল এই বিস্ময়বালক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA