Kacha Badam Dance: দক্ষিণ কোরিয়ায় কাঁচা বাদাম গানে মা-মেয়ের নাচ, বীরভূমের বাদ্যকর এবার সত্যিই ‘ভুবন’খ্যাত!

Kacha Badam Dance: দক্ষিণ কোরিয়ায় কাঁচা বাদাম গানে মা-মেয়ের নাচ, বীরভূমের বাদ্যকর এবার সত্যিই 'ভুবন'খ্যাত!
কাঁচা বাদাম এখন দক্ষিণ কোরিয়ায়!

South Korean Mom Daughter Kacha Badam Dance: দক্ষিণ কোরিয়ার এক মা ও তার কন্যা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে ব্যাপক নাচলেন। আর সেই গান নেটাগরিকদের নজর কেড়ে নিয়েছে মুহূর্তের মধ্যে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিয়োটি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 23, 2022 | 10:12 PM

সোশ্যাল মিডিয়ার খারাপ দিক তো আছেই। কিন্তু ভাল দিকগুলির কথা আমরা কতজনই বা মনে রাখি। এই সোশ্যাল মিডিয়ায় দৌলতেই তো অন্য়ান্য দেশের জিনিস এ দেশে বসেই দেখতে পাই, কানেক্ট করতে পারি। আবার সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের দেশের নানা জিনিস দেখতে পান অন্য দেশের মানুষজনও। ঠিক যেমনটা হল দক্ষিণ কোরিয়ার এই মা ও মেয়ের সঙ্গে। একটা গানেই যেন এ বাংলার (West Bengal) বীরভূম আর দক্ষিণ কোরিয়ার (South Korea) মধ্যে সেতুবন্ধন হল। আর সেই সেতুতে বাদাম বিক্রি করে গেলেন সেই ভুবন বাদ্যকর! হেঁয়ালি মনে হলেও দক্ষিণ কোরিয়ার এক মা ও তার কন্যা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম (Kacha Badam Song) গানে ব্যাপক নাচলেন। আর সেই গান নেটাগরিকদের নজর কেড়ে নিয়েছে মুহূর্তের মধ্যে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিয়োটি।

ভিডিয়োটা শুরু হতেই দেখা যায়, ক্যামেরা অন করছে কন্য়া, তার ঠিক পিছনেই দাঁড়িয়ে তাঁর মা। বিট বাজতে থাকে কাঁচা বাদাম গানের আর মা ও মেয়ে নাচতে শুরু করে দেন। এই গান যে তাঁদের কতটা মনপসন্দ, গানের প্রতিটা বিট যে তাঁরা কতটা আত্মস্থ করে নাচছেন, তা সেই নাচের পরতে পরতে মালুম চলে। একটা সময়ও মনে হল না যে, গানটা পশ্চিমবঙ্গের আর যাঁরা নাচছেন, তাঁরা দক্ষিণ কোরিয়ার।

ভিডিয়োটি শেয়ার করা হয়েছে লুনা ইয়োগিনির ইনস্টাগ্রাম পেজ থেকে। এই লুনাই আসলে দক্ষিণ কোরিয়ার বাসিন্দা। ভিডিয়োতে তিনি এবং তাঁর মা’কে নাচতে দেখা গিয়েছে। বিপুল পরিমাণ ভিউ ইতিমধ্যেই এই ভিডিয়োর হয়ে গিয়েছে এবং সংখ্যাটা বেড়েই চলেছে। বহু মানুষ মা-মেয়ের নাচ দেখে তাঁদের বাহবা দিয়েছেন। তার থেকেও বেশি নেটাগরিকদের নজর কেড়েছে, বাংলার গান কী ভাবে দক্ষিণ কোরিয়ার মানুষকেও মনোরঞ্জন করছে।

ভুবন বাদ্যকর এই মুহূর্তে যেন সত্যিই ভুবনখ্যাত। কাঁচা বাদাম গানের দৌলতে তিনি রাতারাতি নেটপাড়ার লোকজনের মনের গহীন কোণে জায়গা করে নিয়েছেন। প্রচারের আঙ্গিনাতেও চলে এসেছেন। বাদাম বিক্রি করতেন, আর রোজই গাইতেন এই গান। কিন্তু গানটা যেই ভাইরাল হল, চিত্রটা যেন বদলে গেল এক লহমায়। ভুবনের একটি গানও বেরিয়েছে। এমনকি সেই গানের একটি মিউজিক ভিডিয়োও তৈরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন: চোখ বেঁধে ১৪.৬৭ সেকেন্ড রুবিকস কিউব সমাধান, নিজেরই গড়া গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভাঙল এই বিস্ময়বালক

আরও পড়ুন: বেলজিয়ামে নতুন নিয়ম, কাজের সময় শেষে সরকারি কর্মীকে ফোন পর্যন্ত করতে পারবেন না বস!

আরও পড়ুন: বলিউড স্টাইলে নাচ কনের বোনের, বিয়েবাড়িতে সবাই অবাক!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA